শাল্লায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও শিশু দিবস পালিত


sylnews24 প্রকাশের সময় : মার্চ ১৭, ২০২৪, ৫:৩৫ অপরাহ্ন /
শাল্লায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও শিশু দিবস পালিত

শাল্লা (সুনামগঞ্জ) থেকে নিজস্ব সংবাদদাতা।সুনামগঞ্জের শাল্লায় স্বাধীনতার স্থপতি, বাঙ্গালির অবিসংবাদিত নেতা ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালন করা হয়েছে।

১৭মার্চ রবিবার বিভিন্ন কর্মসূচির মাধ্যমে শাল্লা উপজেলা প্রশাসনের উদ্যোগে এ দিবসটি যথাযোগ্য মর্যাদায় পালন করা হয়।

শাল্লা উপজেলা পরিষদ প্রাঙ্গনে অবস্থিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলির মাধ্যমে ফুলে-ফুলে শোভিত করে তোলে উপজেলা পরিষদ ও প্রশাসন, মুক্তিযোদ্ধা সংগঠন, পুলিশ প্রশাসন, রাজনৈতিক সংগঠন।

বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণের পর উপজেলা পরিষদ গণমিলনায়তনে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

শাল্লা উপজেলা নির্বাহী কর্মকর্তা মনজুর আহসান জিসানের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) অমিতা রানী দাশ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এ্যাডভোকেট দিপু রঞ্জন দাস, সহকারী  কমিশনার (ভূমি) মোঃ আলাউদ্দিন, বীর মুক্তিযোদ্ধা অধীর চন্দ্র দাশ, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মোঃ আব্দুল্লাহ আল মাসুদ তুষার, শাল্লা থানার অফিসার ইনচার্জ  মিজানুর রহমান প্রমুখ।

এছাড়াও আলোচনা সভায় বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী, বীর মুক্তিযোদ্ধাবৃন্দ, পুলিশ সদস্য, শিক্ষক-শিক্ষার্থী, সাংবাদিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সুধীজন সহ এলাকার নাগরিকবৃন্দ উপস্থিত ছিলেন।

অন্যদিকে উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠন উদ্যোগে যথাযোগ্য মর্যাদায় দিবসটি পালন করেন।

জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর ১০৪ জন্মদিন উপলক্ষে উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান চৌধুরী আব্দুল্লাহ আল মাহমুদের নেতৃত্বে আলোচনা সভা শেষে ইফতার মাহফিল ও কেইক কাটা হয়।

এসময় আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ সহ এলাকার প্রমূখ গণ্যমাণ্য লোকজন উপস্থিত ছিলেন।