একদফা দাবি আদায় না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাবনা : কলিম উদ্দিন আহমেদ মিলন।


sylnews24 প্রকাশের সময় : অক্টোবর ১২, ২০২৩, ১২:৪৭ অপরাহ্ন /
একদফা দাবি আদায় না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাবনা : কলিম উদ্দিন আহমেদ মিলন।

শাল্লা থেকে-নিজস্ব প্রতিনিধি : সুনামগঞ্জ জেলা বিএনপির সভাপতি ও ছাতক দোয়ারা আসনের সাবেক সংসদ রাজপথ কাঁপানো বিএনপি নেতা কলিম উদ্দিন আহমেদ মিলন বর্তমান সরকারের সমালোচনা করে বলেন এই সরকার পতনে সকল ভেদাভেদ ভুলে তৃণমূলের নেতাকর্মীকে সাথে নিয়ে বিএনপিকে ঐক্যবদ্ধভাবে আন্দোলনের মাধ্যমে সরকারের পতন ঘটাতে হবে, মনে রাখবেন সরকার পতনে ঐক্যতার বিকল্প নেই।

শাল্লা উপজেলা বিএনপির আয়োজনে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও নিঃশর্ত মুক্তির দাবিতে উপজেলা বিএনপি কার্যালয়ে ১২ অক্টোবর উপজেলা বিএনপির সভাপতি গনেন্দ্র চন্দ্র সরকারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল আওয়ালের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন।

আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা বিএনপির সহ-সভাপতি আবুল কালাম, জেলা বিএনপির সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নুরুল, যুগ্ন সম্পাদক মইন উদ্দিন চৌধুরী মাসুক, জেলা বিএনপির অন্যতম নেতা মুহাম্মদ আলী, হুমায়ূন কবির।

আলোচনা সভায় শাল্লা উপজেলা বিএনপির সহ-সভাপতি মাহবুব সোবহানী চৌধুরী, শাল্লা উপজেলা যুবদলের আহ্বায়ক গোপাল চন্দ্র দাস, সদস্য সচিব রুবেল আহমেদ দুলাল, শাল্লা উপজেলা স্বেচ্ছা সেবক দলের আহ্বায়ক আব্দুল মজিদ, সদস্য সচিব ব্রজেশ রঞ্জন চৌধুরী, উপজেলা কৃষক দলের আহ্বায়ক মাহতাব উদ্দিন, সদস্য সচিব হাবিবুর রহমান হাবুল, ছাত্র দলের আহ্বায়ক তারেক হাসান মুন্না সহ উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের প্রমূখ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

সভায় প্রধান অতিথি আরো বলেন এই সরকারের আমলে দেশের মানুষ শান্তিতে নেই, বাংলাদেশের আগামীর কান্ডারি দেশ নায়ক তারেক রহমান কে দেশে ফিরে আনতে ও দেশ নেত্রী বেগম খালেদা জিয়া কে মুক্ত করতে একদফা দাবি আদায়ের আন্দোলন চলছে, এই একদফা দাবি আদায় হওয়া পর্যন্ত আমরা ঘরে ফিরে যাবনা।

আলোচনা সভায় দিরাই শাল্লা বিএনপির বিভিন্ন নেতা কর্মী সহ বিএনপির প্রমূখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।