আমাদের সম্প্রীতির বন্ধন যুগ যুগ ধরে বহমান থাকবে : চৌধুরী আব্দুল্লাহ আল মাহমুদ


sylnews24 প্রকাশের সময় : অক্টোবর ২১, ২০২৩, ৬:২১ অপরাহ্ন /
আমাদের সম্প্রীতির বন্ধন যুগ যুগ ধরে বহমান থাকবে : চৌধুরী আব্দুল্লাহ আল মাহমুদ

হাবিবুর রহমান হাবিব, শাল্লা- সুনামগঞ্জ থেকে : সনাতন ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষে উপজেলার বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেছেন সুনামগঞ্জ২ দিরাই শাল্লা আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী শাল্লা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক চৌধুরী আব্দুল্লাহ আল মাহমুদ (আল আমিন চৌধুরী)।

শনিবার ২১ অক্টোবর উপজেলার সদরস্থ ঘুঙ্গিয়ার গাঁও বাজারে কালী মন্দিরের

পূজামণ্ডপ সহ দিরাই শাল্লা উপজেলার বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেন।

ঘুঙ্গিয়ার গাঁও বাজারে কালী মন্দির পূজামণ্ডপ পরিদর্শনকালে তিনি বলেন- সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব হচ্ছে শারদীয় দুর্গা পূজা। প্রতি বছরই সনাতন ধর্মাবলম্বীরা আনন্দ-উৎসাহের মাধ্যমে সকল ভেদাভেদ ভুলে সবাই পূজা উদযাপন করে থাকেন। কিন্তু প্রায়শই অপশক্তিরা সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করতে চায়। আমরা দৃঢ়ভাবে বলতে চাই, বঙ্গবন্ধুর সোনার বাংলায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে সকল সাম্প্রদায়িক ষড়যন্ত্র মোকাবেলা করে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে এবং এগিয়ে যাবেই। বঙ্গবন্ধুর সোনার বাংলায় কোনো সাম্প্রদায়িক অপশক্তির স্থান নেই। আমরা আপনাদের পাশে ছিলাম, পাশে আছি ও পাশে থাকবো। আমাদের সম্প্রীতির বন্ধন যুগ যুগ ধরে বহমান থাকবে।

কালী মন্দিরের পূজামণ্ডপ পরিদর্শন কালে পূজা উদযাপন কমিটির সভাপতি বাহাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিশ্বজিৎ চৌধুরী নান্টু, জাতগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক অনাদি তালুকদার, আটগাঁও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মামুন আল কাওসার সহ বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।