সুরঞ্জিত সেনগুপ্তের অবদান অস্বীকার করায় শাল্লায় প্রতিবাদ সমাবেশ


sylnews24 প্রকাশের সময় : মার্চ ১০, ২০২৪, ১০:৪১ অপরাহ্ন /
সুরঞ্জিত সেনগুপ্তের অবদান অস্বীকার করায় শাল্লায় প্রতিবাদ সমাবেশ

শাল্লা (সুনামগঞ্জ) থেকে নিজস্ব প্রতিনিধি : সুনামগঞ্জ-দিরাই-শাল্লা-আজমিরীগঞ্জ আঞ্চলিক মহাসড়কের সংযোগ কাজে প্রয়াত সংসদ সদস্য সুরঞ্জিত সেনগুপ্তের অবদান অস্বীকার, কুরুচিপর্ণ মন্তব্য ও মিথ্যাচারের প্রতিবাদে শাল্লায় সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের উদ্যোগে রবিবার, ১০ মার্চ (২৬ ফাল্গুন) উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনারে প্রাঙ্গণে এই প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুস ছাত্তার মিয়ার সভাপতিত্বে ও স্বেচ্ছাসেবক লীগের সদস্য সচিব অজয় তালুকদারের সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন সাংবাদিক পি সি দাশ পিযুষ, যুবলীগ নেতা লাল আমিন তালুকদার ও উপজেলা ছাত্রলীগের যুগ্মআহ্বায়ক সন্দীপন সরকার।

বক্তারা এই আঞ্চলিক মহাসড়কের রূপকার হিসেবে সুরঞ্জিত সেনগুপ্তের নাম উল্লেখ করে বলেন, এই রাস্তার ব্যাপারে সম্পূর্ণ অবদান প্রয়াত জাতীয় নেতা সুরঞ্জিত সেনগুপ্তের। এরই ধারাবাহিকতায় দিরাই-শাল্লায় উন্নয়নে এখন বর্তমান সংসদ সদস্য ড জয়া সেনগুপ্তা অবদান রাখছেন।

বক্তারা অভিযোগ করেন, শাল্লা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী অ্যাডভোকেট অবনী মোহন দাশ এই অবদানের কথা অস্বীকার করে প্রয়াত সংসদ সদস্য সুরঞ্জিত সেনগুপ্তকে নিয়ে আটগাঁও ইউনিয়নে ভাটি ইয়ারাবাদে এক নির্বাচনী মতবিনিময় সভায় কুরুচিপূর্ণ বক্তব্য দিয়েছেন ও মিথ্যাচার করেছেন।
তারা সংবাদ সম্মেলন করে ক্ষমা প্রার্থনা করতে অ্যাডভোকেট অবনী মোহন দাশের প্রতি আহ্বান জানান।
প্রতিবাদ সমাবেশে উপজেলা কৃষক লীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল খালেক, যুবলীগ নেতা লিপন আহমেদ, স্বেচ্ছাসেবক লীগের নেতা রাফিজুল ইসলাম ও রন্টু দাস অন্যান্য নেতা উপস্থিত ছিলেন।