বন্ধুমহল সিলেট’র ঈদের খুশি বিতরণ


sylnews24 প্রকাশের সময় : এপ্রিল ১৭, ২০২৩, ৬:১২ অপরাহ্ন /
বন্ধুমহল সিলেট’র ঈদের খুশি বিতরণ

সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন বন্ধুমহল সিলেট প্রতি বছরের মতো মত এবারো দরিদ্র-অসহায় মানুষদের মধ্যে ঈদ খ্যাদ্যসামগ্রী বিতরণ করেছে। সংগঠনটি তাদের মানবিক, সামাজিক ও সাংস্কৃতিক কর্মকান্ডের মাধ্যমে সিলেটের মানুষের মনে জায়গা করে নিয়েছে। সংগঠনটির প্রতিষ্ঠালগ্ন থেকে পাশে আছি এবং ভবিষ্যতেও থাকার আশা ব্যক্ত করছি। সমাজের অবহেলিত মানুষের জন্য ভালো কিছু করতে পারা আনন্দের এবং গর্বের। সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন বন্ধুমহল সিলেট আয়োজিত ঈদের খুশি বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে বন্ধুমহলের উপদেষ্টা ও সিলেট মহানগর আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক এ টি এম এ হাসান জেবুল একথা বলেন।

১৭ এপ্রিল (সোমবার) বিকালে নগরীর সুবিদ বাজার পয়েন্ট ( ইস্টার্ণ থাই এলুমিনিয়াম) এর সামনে বন্ধুমহল সিলেটের উদ্যোগে ৪০টি পরিবারকে চাল, তেল, আলু, পেঁয়াজ, চিনি, দুধ, সেমাই,ময়দা ৮টি ঈদ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

বন্ধুমহল সিলেটের সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আখলাক উদ্দিন আহমদের পরিচালনায় ঈদের খুশি বিতরণে উপস্থিত ছিলেন সহ-সভাপতি এম এ সামাদ, সহ সভাপতি এডভোকেট আব্দুল মালিক, এম মখলিছ খান, সহ-সভাপতি মোঃ শফিক নূর, সহ সভাপতি কার্ত্তিক পাল, লিপি খান, সমাজ কল্যাণ জামরুল ইসলাম লিটন, আতিক রহমান, তানজিল আহমেদ অনিক, আফজাল হোসেন জসিম উদ্দিন, রবিউল ইসলাম রবি প্রমূখ।