আঞ্চলিক যেকোনো সংগঠনের চেয়ে এগিয়ে আছে ছাতক সমিতি সিলেট : এমপি মানিক


sylnews24 প্রকাশের সময় : মার্চ ২৪, ২০২৪, ৮:২৬ অপরাহ্ন /
আঞ্চলিক যেকোনো সংগঠনের চেয়ে এগিয়ে আছে ছাতক সমিতি সিলেট : এমপি মানিক

অনলাইন ডেস্ক : সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য ও সরকারি প্রতিশ্রুতি সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি জননেতা মুহিবুর রহমান মানিক বলেন, আঞ্চলিক যে কোনো সংগঠনের চেয়ে এগিয়ে আছে ছাতক সমিতি সিলেট। সরকারের পাশাপাশি সামাজিক সংগঠনগুলো সব সময় সমাজের হত দরিদ্র মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছে। সামাজিক বিভিন্ন দাবির আন্দোলনে সরব, গুণীজন সম্মাননা, কৃতি শিক্ষার্থী সম্মাননা, সফল জনক-জননী সম্মাননা, ইফতার মাহফিল, ঈদ পুনর্মিলনী সহ বিভিন্ন দুর্যোগের সময় ছাতকের মানুষের পাশে দাঁড়িয়ে ছাতক সমিতি সিলেট প্রমাণ করেছে তারা সত্যিকারে সামাজিক ও মানবিক সংগঠন। ঐক্য ও সম্প্রীতি বজায় রেখে সংগঠনটি এগিয়ে যাবে বলে আশাবাদ ব্যক্ত করেন। তিনি সমাজের বিত্তবানদের সামাজিক সংগঠনের মাধ্যমে অসহায় গরীব মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান।

এমপি মানিক গতকাল ২৩ মার্চ শনিবার বিকালে নগরীর পাঠানটুলাস্থ একটি কমিউনিটি সেন্টার অনুষ্ঠিত সিলেটে বসবাসরত ছাতকবাসীর সংগঠন ছাতক সমিতি সিলেটের ইফতার ও দোয়া মাহফিলে ইফতার পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

ছাতক সমিতি সিলেটের সভাপতি ফজর আলী’র সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এডভোকেট মাসুম আহমদ এর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জজ কোর্টের জিপি এডভোকেট রাজ উদ্দিন, সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন, সমিতির উপদেষ্টা আ.ন.ম ওহিদ কনা মিয়া, আব্দুল হান্নান ও আজমান আলী, ছাতক পৌরসভার ১ম মেয়র আব্দুল ওয়াহিদ মজনু, ছাতক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবু সাহাদত লাহিন, মহিলা ভাইস চেয়ারম্যান লিপি বেগম। ইফতার ও দোয়া মাহফিলে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সমিতির সাবেক সাধারণ সম্পাদক আফজাল হোসেন, রফিকুল ইসলাম কিরন, এডভোকেট শামসুর রহমান, জয়নাল আবেদিন তালুকদার, সফিক মিয়া, বিল্লাহ আহমদ চেয়ারম্যান, জালালাবাদ থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান, সাবেক ইউপি চেয়ারম্যান মোজাহিদ আলী, আব্দুল খালিক, মুরাদ হোসেন, সমিতির সহ সভাপতি আশরাফুর রহমান চৌধুরী, ফয়জুল বারী, দবিরুল ইসলাম, আবুল কাশেম, এটিএম তারেক, আবুল হাসনাত, বশির উল্লা, জামাল উদ্দিন, সালেহ আহমদ, মনিরুজ্জামান সেলিম, মুজিবুর রহমান মালদার, আব্দুল লতিফ রিপন, ফয়জুর রহমান ফয়েজ, এম. রশীদ আহমদ, কবির আহমদ তালুকদার, এস.এম শেফুল, লিটন মিয়া, শাহ মোঃ শাকিল, নজরুল ইসলাম, আব্দুল্লাহ আল মামুন, সফিক নুর, রিয়াজ আল মামুন, আনোয়ার, জমির আলী জামিল, রাসেল আহমদ প্রমুখ সহ সমিতির সকল নেতাকর্মী উপস্থিত ছিলেন।