সবাই মিলে একটি সুন্দর নির্বাচন উপহার দিতে চাই : অতিরিক্ত জেলা প্রশাসক ছাব্বির আহমেদ আকুঞ্জি


sylnews24 প্রকাশের সময় : এপ্রিল ২৪, ২০২৪, ৫:৪৭ অপরাহ্ন /
সবাই মিলে একটি সুন্দর নির্বাচন উপহার দিতে চাই : অতিরিক্ত জেলা প্রশাসক ছাব্বির আহমেদ আকুঞ্জি

হাবিবুর রহমান-হাবিব, শাল্লা (সুনামগঞ্জ) থেকেঃ  ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ২০২৪ উপলক্ষে নির্বাচনী আচরণবিধি প্রতিপালন ও আইন শৃঙ্খলা রক্ষা বিষয়ে ২৪ এপ্রিল শাল্লা উপজেলা নির্বাহী কর্মকর্তার সম্মেলন কক্ষে উপজেলা নির্বাচন অফিসের আয়োজনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় অতিরিক্ত জেলা প্রশাসক (উন্নয়ন ও মানব সম্পদ ব্যাবস্থাপনা) ছাব্বির আহমেদ – প্রধান অতিথির বক্তব্যে বলেন আসন্ন ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন আমরা সবাই মিলে মিশে অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ ভাবে একটি সুন্দর নির্বাচন উপহার দিতে চাই। আইন শৃঙ্খলা রক্ষায় আমরা একে অপরকে সহযোগিতা করব।

শাল্লা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আলাউদ্দিনের সভাপতিত্বে ও  শাল্লা উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন শাহ্ মোহাম্মদ এনামুল কবিরের সঞ্চালনায়

মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে নির্বাচনী আচরণবিধি ও শান্তি শৃঙ্খলা রক্ষার উপর আলোকপাত করে সুনামগঞ্জ জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন আলমগীর হোসেন,  সুনামগঞ্জ জেলা কমান্ড্যান্ট আনসার ও ভিডিপি কামরুজ্জামান, দিরাই উপজেলার সহকারী উপজেলা নির্বাচন অফিসার মোহাম্মদ সনজুর রহমান,  শাল্লা থানার অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমান বক্তব্য রাখেন।