বন্ধুমহল সিলেট’র ঈদের খুশি বিতরণ


sylnews24 প্রকাশের সময় : এপ্রিল ৬, ২০২৪, ৪:৫৩ অপরাহ্ন /
বন্ধুমহল সিলেট’র ঈদের খুশি বিতরণ

নিজেস্ব প্রতিবেদক : সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন বন্ধুমহল সিলেট প্রতি বছরের মতো মত এবারো দরিদ্র-অসহায় মানুষদের মধ্যে ঈদ খ্যাদ্যসামগ্রী বিতরণ করেছে। সংগঠনটি তাদের মানবিক, সামাজিক ও সাংস্কৃতিক কর্মকান্ডের মাধ্যমে সিলেটের মানুষের মনে জায়গা করে নিয়েছে। সংগঠনটির প্রতিষ্ঠালগ্ন থেকে পাশে আছি এবং ভবিষ্যতেও থাকার আশা ব্যক্ত করছি। সমাজের অবহেলিত মানুষের জন্য ভালো কিছু করতে পারা আনন্দের এবং গর্বের। সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন বন্ধুমহল সিলেট আয়োজিত ঈদের খুশি বিতরণকালে বক্তাগ্ণ এসব কথা বলেন।

৬ এপ্রিল (শনিবার) বিকালে নগরীর সুবিদ বাজার পয়েন্টে মিতালী রেষ্টুরেন্টে এর সামনে বন্ধুমহল সিলেটের উদ্যোগে ৮০টি পরিবারকে চাল, তেল, আলু, পেঁয়াজ, চিনি, দুধ, সেমাই, ময়দা ৮টি ঈদ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

বন্ধুমহল সিলেটের সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আখলাক উদ্দিন আহমদের পরিচালনায় ঈদের খুশি বিতরণে উপস্থিত ছিলেন সিলেট জজ কোর্টের এপিপি এডভোকেট আলা উদ্দিন, সহ-সভাপতি কার্তিক পাল, সহ-সভাপতি শফিক নূর, মোঃ আব্দুর রহিম, মহিলা সম্পাদিকা লিপি খান, আনোয়ার হোসেন, মিলন সাহা, সমাজ কল্যাণ জামরুল ইসলাম লিটন, আতিক রহমান, তানজিল আহমেদ অনিক, জাকির হোসেন, এন এন আকাশ, আফজাল হোসেন, রবিউল ইসলাম রবি প্রমূখ।