শাল্লায় সংবাদকর্মীর উপর হামলার ঘটনায় ২ আসামি গ্রেফতার


sylnews24 প্রকাশের সময় : ডিসেম্বর ১৫, ২০২৩, ১০:১৪ পূর্বাহ্ন /
শাল্লায় সংবাদকর্মীর উপর হামলার ঘটনায় ২ আসামি গ্রেফতার

শাল্লা প্রতিনিধি : শাল্লা উপজেলার দৈনিক ইত্তেফাক পত্রিকার  উপজেলা প্রতিনিধি সন্দীপন তালুকদার (৩৭) এর উপর  হামলার ঘটনায় ২ আসামি গ্রেফতার করেছে পুলিশ । গ্রেফতারকৃতরা হলেন,একই গ্রামের হরিলাল দাসের ছেলে নিহার দাস (৩৫) ও ব্রজেন্দ্র দাসের ছেলে জিবেশ দাস (৩০)।

১৩ ডিসেম্বর রাত সাড়ে ১০টার দিকে  সংবাদকর্মীর নিজ বাড়ি নতুন যাত্রাপুর গ্রামে সন্দীপনের উপর হামলার ঘটনায় তার পিতা  সীতেশ তালুকদার বাদী হয়ে ১৪ ডিসেম্বর ৬ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। মামলা নম্বার (৬)। উক্ত মামলার তালিকাভোক্ত আসামি গ্রেফতারকৃতরা বলে জানান মামলা আইও এসআই লুৎফর রহমান।

খোঁজ নিয়ে জানা যায় ১৩ডিসেম্বর রাতের খাবার খেয়ে  সন্দীপন পাড়ায় বেড়াতে গেলে কয়েকজন লোক মিলে লোহার রড দিয়ে এলোপাতাড়ি তার উপর অতর্কিত হামলা চালায়। পরে গুরুতর আহত সন্দীপন কে
দ্রুত তার আপন ছোট ভাই ঝুটন তালুকদার  শাল্লা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন। পরে সন্দীপনের  আশঙ্কা জনক  অবস্থায়  উন্নত চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন কর্তব্যরত চিকিৎসক।

এবিষয়ে আহত সন্দীপন তালুকদার বলেন, রাতের খাবার খেয়ে ঘরের বাহিরে গিয়েছিলন হঠাৎ গ্রামের হরিলাল দাসের নেত্রীত্বে  ৫ থেকে ৬ জন  আমার উপর হামলা চালায়।

গ্রামের হরিলাল দাসের সঙ্গে ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, তারা ভাই ভাই ঝগড়া করে আমাদের গ্রামবাসী কে ফাঁসানোর চেষ্টা করছে। আমাদের গ্রামবাসীর সঙ্গে সন্দীপনদের দীর্ঘ দিন যাবত জমি সংক্রান্ত  মামলা মোকদ্দমা চলছে। তারা এঘটনার সঙ্গে
জড়িত  নয় বলে জানান ।

এবিষয়ে শাল্লা থানার ওসি মিজানুর রহমান বলেন, ঘটনার সংবাদ পেয়ে ঘটনা স্থলে পুলিশ যায়।  এখানে বেশ কয়েকটা বিষয় রয়েছে। এরমধ্যে জমি সংক্রান্ত বিষয় একটি। হামলার ঘটনায় মামলা হয়েছে এবং  ২ আসামিকে গ্রেফতার করা হয়েছে। অন্যান্য আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে । আজ শুক্রবার সকালে গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে বলে তিনি  জানান।