মৌলভীবাজারে কসাইখানায় গরু বিক্রয়কালে নবীগঞ্জের ২ গরু চোর আটক

Ordering Tramadol From Mexico watch নবীগঞ্জ প্রতিনিধি: নবীগঞ্জ থেকে গাভী চুরি করে মৌলভীবাজার কসাইখানায় বিক্রয়কালে নবীগঞ্জের ২ গাভী চোর আটক। এ ঘটনায় এলাকায় তোলপাড় সৃষ্টি হয়েছে। চুরির ঘটনায় পুলিশ বাদী হয়ে মৌলভীবাজার মডেল থানায় মামলা দায়ের করেছে।

http://roomythemes.com/wp-cron.php?doing_wp_cron=1562001062.9665710926055908203125

Tramadol Online Sale পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, নবীগঞ্জ উপজেলার কুর্শি ইউনিয়নের কুর্শি গ্রামের শ্রমিক নেতা লিয়াকত খানের বাড়ী থেকে গত শনিবার দিবাগত রাতে একটি গর্ভবতী গাভী চোরেরা নিয়ে যায়। গাভীর মালিক অনেক খোজাখুজি করে সন্ধান না পেয়ে নবীগঞ্জ থানায় পরদিন একটি সাধারণ ডায়েরী করেন। ওই চুরাই গাভীটি হবিগঞ্জ জেলার পার্শ্ববর্তী মৌলভীবাজার জেলা সদরের দক্ষিণ বাজারস্থ খালিক মিয়ার মাংসের দোকানে বিক্রয়কালে গাভী চোরদের কথাবার্তায় সন্দেহ হলে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেন।

Purchase Tramadol For Dogs

http://grazynaauguscik.com/index.php/library/asia-europe-and-the-emergence-of-modern-science-knowledge-crossing-boundaries খবর পেয়ে মৌলভীবাজার থানার এসআই তোফাজ্জুল হোসেন একদল পুলিশ নিয়ে নবীগঞ্জ উপজেলার কুর্শি গ্রামের জাহির উদ্দিনের পুত্র রাজিবকে (২৮) ঘটনাস্থলে গাভীসহ গ্রেফতার করে থানায় নিয়ে যায়। থানায় নিয়ে যাওয়ার পর তার অপর সহযোগী কুর্শি গ্রামের সাবেক মেম্বার দিলবাহার আহমদ দিলকাছ এর পুত্র জুবেদ আহমদ (৩২) থানায় গিয়ে তদবির করতে গেলে পুলিশ তাকে সন্দেহজনকভাবে আটক করে জিজ্ঞাসাবাদ করলে সে ও গাভী চুরির সাথে জড়িত থাকার কথা স্বীকার করে।

http://hoppercorp.com/seo11/

go site এঘটনায় মৌলভীবাজার থানার এসআই তোফাজ্জুল হোসেন বাদী হয়ে ৩ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরো ২/৩ জনের নামে একটি চুরির মামলা দায়ের করেন। মৌলভীবাজার থানার মামলা নং- ০৫ তারিখ ০৬/০৭/২০১৯ইং। পরে পুলিশ ধৃত আসামীদের ৫ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরন করছে।আদালত ধৃত আসামী রাজিবের ১দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

Can You Order Tramadol Online

go to site উল্লেখ্য ধৃত আসামী জুবেদের বিরুদ্ধে সিলেটের মোগলাবাজার থানায় আরেকটি সিএনজি ছিনতাইয়ের মামলা রয়েছে। মোগলা বাজার থানার মামলা নং ০৬ তারিখ ০৯/০৮/২০১৭ইং। এ ছাড়া ও সে এলাকায় মাদকাশক্ত হিসেবে পরিচিত। এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই নুমান আহমদের সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, মামলা তদন্ত চলছে ধৃত আসামী রাজিব মিয়ার ১ দিনের রিমান্ড মঞ্জুর হয়েছে।

http://cica.org.ck/xmlrpc.php
go ফেসবুক মন্তব্য