তিউনিসিয়া উপকূলে ডুবন্ত নৌকা থেকে ৩৭ বাংলাদেশি উদ্ধার

Order Tramadol Next Day Shipping সিলনিউজ ডেস্কঃ ভূমধ্যসাগরে ডুবন্ত একটি নৌকা থেকে ৩৭ জন বাংলাদেশিসহ ৭১ জন অভিবাসনপ্রত্যাশীকে উদ্ধার করেছে তিউনিসিয়ার কর্তৃপক্ষ।

Purchase Tramadol Overnight Delivery

Tramadol Online Cod গতকাল মঙ্গলবার দেশটির ন্যাশনাল গার্ডের পক্ষ থেকে এ তথ্য জানানো হয়। এই অভিবাসনপ্রত্যাশীরা লিবিয়া থেকে ইতালি যাচ্ছিলেন।

Tramadol Visa Overnight

http://lakeland-multitrade.com/wp-cron.php?doing_wp_cron=1562411619.4774270057678222656250 এএফপির খবরে জানানো হয়, এই অভিবাসনপ্রত্যাশীদের মধ্যে ৩৭ জনই বাংলাদেশি। এ ছাড়া আটজন মরক্কোর, আটজন মিসরের, সাতজন আলজেরিয়ার, চারজন সুদানের, দুজন চাদের ও একজন তিউনিসিয়ার নাগরিক রয়েছেন।

Order Tramadol Paypal

see ন্যাশনাল গার্ডের মুখপাত্র জানান, অভিবাসনপ্রত্যাশীদের নিয়ে নৌকাটি লিবিয়ার রাজধানী ত্রিপোলির পশ্চিমাঞ্চলের শহর জুওয়ারা থেকে যাত্রা শুরু করে। তিউনিসিয়ার কেরকেন্নাহ দ্বীপপুঞ্জের কাছে পৌঁছার পর এর তলায় ফুটো দেখা দেয়। তবে প্রত্যেকেই উদ্ধার করা গেছে। তাঁরা নিরাপদে আছেন।

http://colombianaautomotriz.com/rachiform-2130099977-portosystemic_rachiform.tech

Tramadol Overnight Paypal আফ্রিকার বিভিন্ন দেশ থেকে ইউরোপে অভিবাসন প্রত্যাশীরা প্রধান পথ হিসেবে লিবিয়াকেই ব্যবহার করেন। কয়েক সপ্তাহ ধরে তিউনিসিয়া উপকূলে অভিবাসনপ্রত্যাশী প্রচুর লোকজনকে উদ্ধার করা হয়েছে, যাঁরা লিবিয়া থেকে ইতালি যাচ্ছিলেন।

Tramadol Buy Usa

source site এর মধ্যে গত সপ্তাহে তিউনিসিয়ার উপকূলে ৮৬ জন অভিবাসনপ্রত্যাশীসহ একটি নৌকা ডুবে যায়, যাঁদের বেশির ভাগই নিহত হয়েছেন বলে আশঙ্কা করা হচ্ছে। তিউনিসিয়া কর্তৃপক্ষ এখন পর্যন্ত ১৬ জনের লাশ উদ্ধার করেছে, যাঁদের মধ্যে শিশু ও অন্তঃসত্ত্বা নারী রয়েছেন।

enter
follow url ফেসবুক মন্তব্য