আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য হলেন ইনাম আহমেদ চৌধুরী

Buying Tramadol Online In Australia Tramadol Using Paypal সিলনিউজ অনলাইনঃ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য হয়েছেন বিএনপির সাবেক ভাইস চেয়ারম্যান ইনাম আহমেদ চৌধুরী। আজ (রোববার) রাতে দলের দফতর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

Tramadol With Mastercard

go here গত ২০১৬ সালের ২২ ও ২৩ অক্টোবরে দলের ২০তম কাউন্সিলের প্রদত্ত ক্ষমতাবলে তাকে দলের উপদেষ্টা পরিষদের সদস্য মনোনয়ন দেন আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

http://approaches.gr/a-tribute-to-helen-leith-28-february-1958-30-december-2014-jessica-atkinson-phoene-cave-orii-mcdermott-helen-odell-miller-mercedes-pavlicevic-alexia-quin-hanne-mette-ridder/

see বিএনপির মনোনয়ন বঞ্চিত ইনাম আহমেদ চৌধুরী বিএনপির ভাইস চেয়ারম্যান ও চেয়ারপারসনের উপদেষ্টা ছিলেন। একাদশ সংসদ নির্বাচনে সিলেট-১ আসন থেকে বিএনপির মনোনয়নপ্রত্যাশী ছিলেন তিনি। কিন্তু এই আসনে ধানের শীষের প্রতীক পান খন্দকার আবদুল মুকতাদির। পরে ইনাম চৌধুরী ২০১৮ সালের ১৯ ডিসেম্বর রাতে গণভবনে আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে ফুলের তোড়া দিয়ে তিনি আওয়ামী লীগে যোগ দেন।

http://sustainasia.com/event/weee·park-grand-opening-hong-kong-first-e-waste-treatment-facility/
ফেসবুক মন্তব্য