ওয়ানডেতে উইকেটের সেঞ্চুরি করলেন মুস্তাফিজ

http://santodaimecolombia.org/Descargahinariomp3/santo-daime/ http://cica.org.ck/wp-cron.php?doing_wp_cron=1562017267.1567010879516601562500 সিলনিউজ অনলাইনঃ ওয়ানডেতে উইকেটের সেঞ্চুরি করলেন বাংলাদেশি পেসার মুস্তাফিজুর রহমান। পাকিস্তানের বিপক্ষে দুই উইকেট নিয়ে এই মাইলফলকে পা রাখলেন তিনি। ওয়ানডেতে পঞ্চম বোলার হিসেবে দ্রুততম সময় উইকেটের সেঞ্চুরি করলেন মুস্তাফিজ। টাইগার পেসার আজ ছাড়িয়ে গেলেন ওয়াকার ইউনিুস-ব্রেট লি-ডেনিশ লিলি-শোয়েব আকতারদের মতো কিংবদন্তিদের।

watch

Buy Cheap Tramadol Overnight Delivery লর্ডসে পাকিস্তানের বিপক্ষে টস হেরে ফিল্ডিং করছে বাংলাদেশ। এই ম্যাচে মাঠে নামার আগে মুস্তাফিজের উইকেট ছিল ৯৮টি। ইমাম উল হককে হিট উইকেট ও হারিস সোহেলকে সৌম্য সরকারের তালুবন্দি করে উইকেটে শতক করেন মুস্তাফিজ। ৫৪তম ইনিংসে শততম উইকেট পেলেন বাঁহাতি এই পেসার। ওয়ানডেতে দ্রুততম একশ উইকেট শিকারের রেকর্ডটি আফগান লেগ স্পিনার রশিদ খানের দখলে। মাত্র ৪৪ ম্যাচে শততম নেন তিনি। রশিদ ভেঙেছিলেন অস্ট্রেলিয়ার বাঁহাতি পেসার মিচেল স্টার্কের রেকর্ড। ১০০ উইকেট নিতে স্টার্ক খেলেন ৫২ ম্যাচ।

http://mrteeremovals.co.uk/man-and-van-portsmouth-260491

follow url তালিকার তৃতীয় ও চতুর্থ রয়েছেন পাকিস্তানের সাবেক স্পিনার সাকলাইন মুসতাক ও নিউজিল্যান্ডের সাবেক পেসার শেন বন্ড। মাকলায়েন ৫৩ ও বন্ড ৫৪ ওয়ানডে খেলে এই মাইলফলকে পা রাখেন তিনি। মুস্তাফিজ আজ পেছনে ফেললেন অস্ট্রেলিয়ার কিংবদন্তি পেসার ব্রেট লি। ৫৫তম ইনিংসে ১০০ উইকেট নেন তিনি।

http://grazynaauguscik.com/event/alter-wawer-grazyna-augusciki-maria-pomianowska-ensemble/

Buying Tramadol Uk সমকাল

Tramadol Online American Express
ফেসবুক মন্তব্য