Saturday, 21 September, 2019

গোলাপগঞ্জ কিন্ডারগার্টেন এসোসিয়েশনের ১৮তম মেধাবৃত্তির পুরষ্কার ও সনদ বিতরণ


সিলনিউজঃ গোলাপগঞ্জ কিন্ডারগার্টেন এন্ড প্রি-ক্যাডেট স্কুল এসোসিয়েশনের ১৮তম মেধাবৃত্তি পরীক্ষার পুরস্কার ও সনদ বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। সোমবার (২৯ জুলাই) বেলা সাড়ে ১২টায় উপজেলা অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মামুনুর রহমান। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন মননশীল ও সৃজনশীল প্রতিযোগিতা মেধাবিকাশে সহায়ক ভূমিকা রাখে। শিক্ষার্থীদের মধ্যে প্রতিযোগিতা তৈরীর পাশাপাশি শিক্ষার্থীদের মধ্যে মূল্যবোধ তৈরী হয় এমন কাজ করতে হবে। প্রত্যেক শিক্ষার্থী যাতে তাদের মূল লক্ষে পৌছতে সক্ষম হয়। শিক্ষার্থীদের মনে আতঙ্ক সৃষ্টি করতে একটি চক্র ছেলে ধরা নামে বিভ্রান্তি ছড়াচ্ছে উল্লেখ করে তিনি বলেন ছেলে ধরা বলতে কিছু নেই। এই ব্যাপারে সচেতন থাকার জন্য অভিভাবকবৃন্দের প্রতি আহবান জানান।

গোলাপগঞ্জ কিন্ডারগার্টেন এন্ড প্রি-ক্যাডেট স্কুল এসোসিয়েশনের সভাপতি অজামিল চন্দ্র নাথের সভাপতিত্বে ও অর্থ সম্পাদক বিদ্যুৎ জ্যোতি পুরকায়স্থ বাপ্পার পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উাপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুমন্ত ব্যানার্জি, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার অভিজিৎ কুমার পাল, উপজেলা শিক্ষা কর্মকর্তা দেওয়ান নাজমুল আলম। বক্তব্য রাখেন সিনিয়র সহসভাপতি ও ২০১৮ সালের পরীক্ষা নিয়ন্ত্রক আজমদ হোসেন, সাধারণ সম্পাদক মোঃ মোফাজ্জল হোসেন, সাংগঠনিক সম্পাদক জয়নাল আবেদিন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এসোসিয়েশনের প্রচার সম্পাদক জাহাঙ্গীর আলম সোহেল, নারী সম্পাদিকা জোবেদা বেগম, কার্য নির্বাহী সদস্য সুহৃদ রঞ্জন দাস, বদরুল হক প্রমুখ। অনুষ্ঠানে ১৫২ জন কৃতি শিক্ষার্থীর পুরষ্কার ও সনদ তুলে দেন অনুষ্ঠানের অতিথিবৃন্দ।

বা/প্রে/অজামিল