নগরীর সুবিদ বাজারে গণপিটুনিতে চাঞ্চল্যকর ধর্ষণ মামলার আসামী দুদু নিহত

সিলনিউজ ডেস্ক:: নগরীর সুবিদবাজারস্থ বন কলাপাড়ায় গণপিটুনিতে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। নিহতের নাম দুদু মিয়া (৩৮)।সে বনকলাপাড়া এলাকার চিহ্নিত সন্ত্রাসী।

জানা গেছে- দুদু মিয়া দীর্ঘদিন ধরে বনকলাপাড়া এলাকায় সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে আসছিল। বুধবার রাতে সে দা নিয়ে নিয়ে সাদিয়া টেলিকম নামে একটি দোকানে এক লোককে মারতে যায়। তখন স্থানীয় জনতা বিষয়টি টের পেয়ে ডাকাত এসেছে বলে মাইকিং করেন। পরে তাকে ধরে গণপিটুনি দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এদিকে মৃতের ঘটনা নিয়ে স্থানীয়রা জানিয়েছেন দুদু একাধিক ডাকাতি মামলার আসামী এবং এলাকার চিহ্নিতসন্ত্রাসী। বিগত কিছুদিন আগে ধর্ষণ মামলায় জেল কেটে জামিনে বের হয়ে আবারো এলাকায় ত্রাসের রাজত্ব করতে থাকে।

এরই অংশ হিসেবে রাতে ১০/১৫ জনের একটি চক্র নিয়ে সন্ত্রাসী কার্যক্রম চালাতে গেলে এলাকাবাসী স্থানীয় মাইকে ঘোষণা দিয়ে দুদুকে প্রতিরোধের ঘোষণা দেয়। পরে অতিরিক্ত রক্তক্ষরণে তাঁর মৃত্যু হয়েছে বলে জানা গেছে।

ডিসি উত্তর আজবাহার আলী শেখ ঘটনার সত্যতা নিশ্চিত করে গণমাধ্যমকে বলেন, খবর শুনে পুলিশ ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।নিহত দুদু মিয়ার হাতে দেশীয় একটি দা পাওয়া গেছে বলে তিনি জানান।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (গণমাধ্যম) জেদান আল মুসা বলেন, বন কলাপাড়া থেকে দুদু নামে একজনের লাশ উদ্ধার করা হয়েছে। তার শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। এলাকাবাসী জানিয়েছে, ডাকাতির প্রস্তুতিকালে গণপিটুনিতে সে মারা গেছে। দুদুর বিরুদ্ধে ধর্ষণসহ বিভিন্ন অভিযোগে ৪/৫টি মামলা রয়েছে।

ফেসবুক মন্তব্য
xxx