Thursday, 19 September, 2019

শেষ পর্যন্ত পণ্ড হলো বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচ


সিলনিউজ অনলাইনঃ ব্রিস্টলে বিপদে পড়ল বাংলাদেশ। শেষ পর্যন্ত পণ্ড হলো বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচ। গতকাল (সোমবার) সংবাদ সম্মেলনে বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার কথায় বুঝ যাচ্ছিল, ম্যাচটা মাঠে গড়ানো বাংলাদেশের জন্য কতটা গুরুত্বপূর্ণ। সেমিফাইনালের দৌড়ে এগিয়ে যাওয়ার জন্য এ ম্যাচটি হতে পারতো বড় নিয়ামক। একই হিসেব হয়তো কষেছিলেন শ্রীলঙ্কার টিম ম্যানেজমেন্টও। তারাও চাইছিলেন ম্যাচটা মাঠে গড়াক। কিন্তু, বৃষ্টি এদিন কারো আকুতি শোনার মুডে ছিলো না।

ব্রিস্টলে সারাদিন বৃষ্টি ঝরেছে। কখনো গুড়িগুড়ি কখনো মুশুলধারে। মাঝে দুয়েকবার দমও দিয়েছে। কিন্তু তাতে মাঠের কভার সরানোর মতো উপায়ও ছিল না। ম্যাচ অফিসিয়ালরা সিদ্ধান্ত দেয়ার সময় পরিবর্তন করেছেন কয়েকবার। লম্বা সময় অপেক্ষার পরও আবহাওয়ার উন্নতি না হওয়ায় ম্যাচটি অবশেষে বাংলাদেশ সময় সন্ধ্যা সাতটার কিছু আগে তারা জানিয়ে দিলেন ম্যাচটা আর হচ্ছে। আর তাই, বাংলাদেশ এবং শ্রীলঙ্কার বোর্ডে যোগ হয়েছে একটি করে পয়েন্ট।

এর আগে পাকিস্তানের সঙ্গে ম্যাচটিও পরিত্যাক্ত হয়েছে শ্রীলঙ্কার। ফলে চার ম্যাচে এক জয় এবং এক পরাজয়ে তাদের পয়েন্ট ৪। অপরদিকে সমান সংখ্যক ম্যাচে এক জয় এবং দুই পরাজয়ে বাংলাদেশের পয়েন্ট ৩।

সময়/সিল