জুনে বিয়ে করছেন নুসরাত

সিলনিউজ ডেস্কঃ তুরস্কের ইস্তাম্বুলে পাঁচ তারকা হোটেলে বুকিং দেওয়া হয়েছে। ১৯ থেকে ২১ জুন—এই তিন দিনের মধ্যেই সেখানে ঘটবে ঘটনা। ভারতীয় সংবাদমাধ্যমকে এমনটাই জানালেন নুসরাত জাহানের ঘনিষ্ঠজন।

জানা গেছে, ভারতের বাংলা ছবির এই জনপ্রিয় নায়িকা বিয়ে করছেন। যদিও নিজের বিয়ে নিয়ে এখনো মুখ খোলেননি তিনি। তারপরও তাঁর ঘনিষ্ঠজনদের কাছ থেকে পাওয়া তথ্য থেকে জানা গেছে, নুসরাত জাহানের হবু বর নিখিল জৈন। কলকাতার ছেলে। ব্যবসায়ী, তবে চলচ্চিত্রের সঙ্গে সরাসরি কোনো যোগাযোগ নেই। এমপি বিড়লা ফাউন্ডেশনে পড়াশোনার পর যুক্তরাজ্যের ওয়ারউইক বিশ্ববিদ্যালয়ে ম্যানেজমেন্টের ওপর পড়াশোনা করেছেন। তাঁদের অনেক দিনের জানাশোনা, প্রেম। এবার দেশের বাইরে তাঁরা বিয়ে করছেন।

এরই মধ্যে নাকি আত্মীয় আর বন্ধুদের কাছে নুসরাত জাহানের বিয়ের নিমন্ত্রণপত্র পৌঁছে গেছে। কলকাতায় নায়িকার পার্ক সার্কাসের ব্রড স্ট্রিটের বাড়িতে এখন বিয়ের ধুম লেগেছে।

এবার পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের আহ্বানে রাজনীতিতে যোগ দিয়েছেন নুসরাত জাহান। ভারতের ১৭তম লোকসভা নির্বাচনে পশ্চিমবঙ্গের বসিরহাট থেকে তৃণমূলের প্রার্থী হিসেবে জয়ী হয়েছেন। পরাজিত প্রার্থীর সঙ্গে তাঁর ভোটের ব্যবধান ছিল ৩ লাখ ৫০ হাজার ৩৬৯। লোকসভা নির্বাচনে জয়ী হওয়ার পর আজমির শরিফে যান নুসরাত। সেখানে তিনি খাজা মইনউদ্দিন চিশতি (র.)-এর মাজার জিয়ারত করেন। সেই ছবি তিনি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। সামনেই তাঁকে ছুটতে হবে দিল্লি। বিয়ে-রাজনীতি-সিনেমা সব মিলিয়ে দারুণ ব্যস্ত হয়ে যাচ্ছেন নুসরাত জাহান।

এদিকে নুসরাত জাহানের বিয়ে নিয়ে অনেক আগে থেকেই নানা কথা শোনা যাচ্ছে। ভারতীয় কয়েকটি সংবাদমাধ্যম দাবি করেছে, নুসরাত জাহান বিবাহিত, বছর চারেক আগে রেজিস্ট্রি করে ভিক্টর ঘোষের সঙ্গে তাঁর বিয়ে হয়েছে। ভিক্টর ঘোষ এভিয়েশন ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত। ওই সময় নুসরাত বলেছেন, ‘যারা বলছে আমি বিবাহিত, তারা প্রমাণ দিক। তবে এটা ঠিক, যার সঙ্গে অনেক দিন ধরে আমার সম্পর্ক, তাকেই বিয়ে করব।’ আর নুসরাতের বন্ধুদের অনেকেই বলেছেন, নুসরাত বিবাহিত। এরপর অবশ্য নুসরাত বলেছেন, তাঁরা বিয়ে করেননি, কিন্তু একসঙ্গেই আছেন।

বিয়ে নিয়ে তখন আনন্দবাজারকে নুসরাত জাহান বলেছেন, ‘বিয়ের জন্য এখনো অনেক সময় আছে। এখনই কেন বিয়ে করব? চাপটা বেড়ে যাবে না!’ আর এভিপি আনন্দকে বলেছেন, ‘এখনো অনেক কিছু করা বাকি। সত্যি বলছি, আরও ভালো কাজ করতে চাই। নিজের জন্য নয়, মানুষের জন্য কিছু করতে চাই। তারপর বিয়ের কথা ভাবব।’

এখন শোনা যাচ্ছে, ভিক্টর ঘোষের সঙ্গে নুসরাত জাহানের বিবাহবিচ্ছেদ হয়েছে। এরই মধ্যে বিবাহবিচ্ছেদের সব আইনি প্রক্রিয়া শেষ হয়েছে। কিন্তু এসব নিয়ে টুঁ শব্দটি করেননি নুসরাত জাহান।

ফেসবুক মন্তব্য
xxx