Monday, 16 September, 2019

নবীগঞ্জে প্রকাশ্যে ৪র্থ স্ত্রীকে পিটিয়ে রক্তাক্ত করলেন বিয়ে ও যৌতুকলোভী শামীম


স্টাফ রিপোর্টারঃ ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জ উপজেলার আউশকান্দি কিবরিয়া চত্ত্বরের নবীগঞ্জ সড়কে এবার প্রকাশ্যে স্ত্রীকে সিএনজি অটোরিকশা থেকে নামিয়ে বেধড়ক প্রহার ও নির্যাতন করে রক্তাক্ত জখম করলেন বিয়ে ও যৌতুকলোভী শামীম নামের এক ব্যক্তি। ঘটনাটি ঘটেছে আজ ১৭ মে (শুক্রবার) বিকাল অনুমান ৩টার দিকে। আহত গৃহবধূ আসমা বেগমকে (৩০) উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্রেক্সে ভর্তি করা হয়েছে।

জানা যায়, উপজেলার আউশকান্দি ইউনিয়নের দেওতৈল গ্রামের সাজন মিয়ার পুত্র বিয়ে পাগল ও যৌতুকলোভী গাড়ী চালক শামীম মিয়ার নির্যাতের শিকার হাসপাতালে চিকিৎসাধীন আসমা বেগম জানান, তিনি তার স্বামীর ৪র্থ স্ত্রী, তাকে প্রায় বছর খানেক পূর্বে আগের বিবাহ গোপন রেখে বিয়ে করেন শামীম। বিয়ের পর থেকে শামীম বিভিন্নভাবে তার মা-বাবার কাছ থেকে যৌতুক হিসেবে প্রায় দেড় লক্ষাধিক টাকা নিয়েছেন। এরপরেও গত মাস খানেক পূর্বে আবারো একটি সিএনজি অটোরিকশা ক্রয়ের কথা বলে আরো ৩ লাখ টাকা যৌতুক দাবী করেন শামীম। এই টাকা দিতে অপারগতা প্রকাশ করেন আসমা বেগম। এতে শামীম ক্ষিপ্ত হয়ে তাকে মারপিট ও নির্যাতন করলে গতমাসে হবিগঞ্জ আদালতে শামীমের বিরুদ্ধে আসমা বেগম বাদী হয়ে মামলা দায়ের করেন। উক্ত মামলাটি নবীগঞ্জ থানায় তদন্তাধীন রয়েছেন। এই মামলাটি প্রত্যাহারের জন্য আসমাকে বিভিন্নভাবে প্রায়ই হুমকি দিতো শামীম।

এরই জের ধরে শুক্রবার বিকেলে ঢাকা-সিলেট মহাসড়কের আউশকান্দি কিবরিয়া চত্ত্বরে সিএনজি গাড়ী থেকে আসমাকে নামিয়ে প্রকাশ্যে দিন-দুপুরে লাটি ও কাঠের রুইল দিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করেন। স্থানীয় লোকজন আসমাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন। এ রিপোর্ট লিখা পর্যন্ত থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এব্যাপারে নবীগঞ্জ থানার ওসি মোহাম্মদ ইকবাল হোসেনের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, এব্যাপারে লিখিত অভিযোগ ফেলে তদন্তপূর্বক ব্যবস্থা নেয়া হবে।

সর্বশেষ সংবাদ

ফেসবুকে সিলনিউজ২৪