সিলেটে পুনরায় গ্যাস সংযোগের দাবিতে ১৮ এপ্রিল গ্রাহক শুনানি

সিলনিউজ ডেস্কঃ অবিলম্বে সিলেটসহ সর্বত্র গ্যাস সংযোগ চালুর দাবিতে আগামী ১৮ এপ্রিল গ্রাহক শুনানি সফল করার লক্ষে গত শনিবার বিকাল ৫টায় জিন্দাবাজার থেকে চৌহাট্টা শহীদ মিনার পর্যন্ত ব্যাপক গণসংযোগ করা হয়।

গণসংযোগে নেতৃত্ব দেন গ্যাস সংযোগ বন্ধ প্রতিরোধ আন্দোলন সিলেট এর আহ্বায়ক ও সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক ধীরেণ সিংহ, যুগ্ম আহ্বায়ক ও বাসদ জেলা সমন্বয়ক আবু জাফর, যুগ্ম আহ্বায়ক ও জাসদ জেলা সাধারণ সম্পাদক কে.এ. কিবরিয়া চৌধুরী, জেলা গণতন্ত্রী পার্টির সাংগঠনিক সম্পাদক গুলজার আহমদ, সিপিবি যুগ্ম সম্পাদক খায়রুল হাসান, বাসদ (মার্কসবাদী) জেলা সদস্য সুশান্ত সিনহা সুমন, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট মহানগর সভাপতি সঞ্জয় দাশ, ছাত্র ইউনিয়ন জেলা সংসদের সাধারণ সম্পাদক নাবিল এইচ, ছাত্র ফ্রন্ট মহানগরের সঞ্জয় শর্মা, শুভ্রত চৌধুরী, সঞ্চিত শর্মা প্রমুখ।

গণসংযোগকালে নেতৃবৃন্দ বলেন, যৌক্তিক কারণ ছাড়াই নতুন গ্যাস সংযোগ বন্ধ করে রাখা হয়েছে। গ্যাস সংযোগ বন্ধের গণবিরোধী সিদ্ধান্তের ফলে সিলেট অঞ্চলের এক কোটি মানুষের জনজীবনে দুর্ভোগ -ভোগান্তি চরম আকার ধারণ করেছে। সিলেটবাসীর ন্যায্য হিস্যা থেকে বঞ্চিত রাখা হয়েছে শুধুমাত্র সিলিন্ডার ব্যবসায়ীদের মুনাফার স্বার্থে।

নেতৃবৃন্দ আগামী ১৮ই এপ্রিল বৃহস্পতিবার বিকাল ৪টায় সিলেট কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে গ্যাস সংযোগের দাবিতে গ্রাহক শুনানি সফল করার জন্য সবার প্রতি আহ্বান জানান।

ফেসবুক মন্তব্য
xxx