নিজেদের বোনাস রুবেলের হাতে তুলে দিলেন প্রাইম ব্যাংকের খেলোয়াড়েরা

সিলনিউজ অনলাইনঃ দেশের হয়ে ৫টি একদিনের ম্যাচ খেলা মোশাররফ রুবেল পরিচিত ঘরোয়া লিগের তারকা বলে। লম্বা ক্যারিয়ারে দেশের ক্রিকেটকে অনেক কিছুই দিয়েছেন তিনি। এবার নিজের বিপদের সময়েও পাশে পাচ্ছেন দেশের ক্রিকেটকে। এবারের ঢাকা প্রিমিয়ার লিগে তার খেলার কথা ছিল গাজী গ্রুপ ক্রিকেটার্সের হয়ে।

ব্রেন টিউমারে আক্রান্ত মোশাররফ রুবেল সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ১৯ মার্চ সফল অস্ত্রোপচারের পর দেশে ফিরে এসেছেন গত ৩০ মার্চ। মার্চের ১০ তারিখে ব্রেন টিউমারে আক্রান্ত হবার দুঃসংবাদ পান। এর আগে চলতি বছর বিপিএল চলাকালীন সময়ে হঠাৎ হঠাৎ অজ্ঞান হয়ে যেতেন। যে কারণে রাজধানীর আজগর আলী হাসপাতালে চিকিৎসকের শরণাপন্ন হলে জানতে পারেন তার এমন দুঃসংবাদের কথা।
সিঙ্গাপুর থেকে ফিরলেও ১৫ দিন পর আবারও ডাক্তার দেখাতে যেতে হবে মাউন্ট এলিজাবেথ হাসপাতালের নিউরো সার্জন এলভিন হংয়ের কাছে। এছাড়া আগামী কয়েক মাস কোমো ও রেডিও থেরাপি নিতে হবে। যার জন্য এখনও প্রায় ৫০ লাখ টাকার দরকার। তার এই দুঃসময়ে সাহায্যের হাত বাড়িয়েছেন প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের খেলোয়াড়রা। তারা নিজেদের দুই ম্যাচের বোনাস অর্থ তুলে দিয়েছেন মোশাররফ রুবেলের হাতে। এমন খবর নিশ্চিত করেছে ক্লাবটির ফেসবুক অফিসিয়াল ফ্যান পেজ।

তথ্যসুত্রঃ আরটিভি

ফেসবুক মন্তব্য
xxx