হ্যাট্রিক বিয়ের পিঁড়িতে বসছেন রুমানা

হ্যাট্রিক বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন মডেল ও অভিনেত্রী রুমানা খান। এবার তিনি ঢাকার ছেলে মার্কিন নাগরিক ব্যবসায়ী এলিন রহমানের সঙ্গে জুটি বাঁধতে যাচ্ছেন। এরই মধ্যে বিয়ের সব প্রস্তুতি নাকি সম্পন্ন হয়েছে। নিমন্ত্রণপত্র বিতরণ চলছে।

রুমানার ঘনিষ্ঠ সূত্রে এ খবর জানা গেছে। যদিও এ বিয়ের কথা অস্বীকার করেছেন অভিনেত্রী রুমানা।

তবে সূত্র জানিয়েছে, আগামী ৮ আগস্ট নিউইয়র্কের ওয়ার্ল্ড ফেয়ার মেরিনা হলে বিয়ের অনুষ্ঠান অনুষ্ঠিত সম্পন্ন করার কথা।

এর আগে ৬ আগস্ট তাদের গায়ে হলুদ হবে।রুমানার তৃতীয়বারের মত বিয়ে হলেও তার হবু বর এলিনের এটি দ্বিতীয় বিয়ে। রুমানার প্রথম বিয়ে হয় উপস্থাপক ও নির্মাতা আনজাম মাসুদের সাথে। পরে সে বিয়ে ভেঙে গেলে দ্বিতীয় বিয়ে হয় ব্যবসায়ী সাজ্জাদের সাথে।

সে বিয়ে কয়েক বছর টিকলেও মাঝে সম্পর্কে তিক্ততা শুরু হয়। এরপর রুমানা-সাজ্জাদ ছাড়াছাড়ির গুঞ্জন শুরু হলে বছরখানেক আগে রুমানা আমেরিকায় চলে যান।

সেখানে ব্যবসায়ী এলিন রহমানের সঙ্গে পরিচয় হয় তার। পরিচয়ের একপর্যায়ে দু’জন প্রেমে জড়িয়ে পড়েন। এরপর দেশে না ফিরে এলিনকে বিয়ের সিদ্ধান্ত নেন তিনি।

এদিকে রুমানার বিয়ের সংবাদ বেশকিছু সংবাদপত্র প্রকাশ করলেও তিনি তা অস্বীকার করেছেন। রুমানা বিয়ের সংবাদ নিয়ে সংবাদমাধ্যমকে বলেন, আমি সবার কাছে জানাতে চাই, আমার বিয়ে নিয়ে যে সংবাদ প্রকাশ করা হয়েছে তা মিথ্যা এবং ভিত্তিহীন। আমি বিয়ে করলে সবাইকে জানিয়েই করবো।

ফেসবুক মন্তব্য
xxx