বাঘা ইউনিয়ন ডেভেলপমেন্ট এসোসিয়েশন ইউকে’র ২০১৯-২০ সালের নতুন কার্যনির্বাহী কমিটি গঠন

সিলনিউজঃ যুক্তরাজ্যে বসবাসরত প্রবাসী বাঘা ইউনিয়নবাসীদের সংগঠন বাঘা ইউনিয়ন ডেভেলপমেন্ট এসোসিয়েশন ইউকে’র ২০১৯-২০২০ সালের নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। গতকাল ৫ মার্চ পূর্ব লন্ডনের এ কমিটি গঠন করা হয়।

দুই পর্বে অনুষ্ঠিত সভায় প্রথম অধিবেশনে সংগঠনের সভাপতি কাদির হোসেন বাবুল এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জামান মিয়ার পরিচালনায় শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা মোঃ শওকত আলী। সাধারণ সম্পাদক জামান মিয়ার বার্ষিক প্রতিবেদন ও কোষাধ্যক্ষ জনাব আবুল ফয়েজের আর্থিক প্রতিবেদন প্রদানের পর সর্ব সম্মতিক্রমে তা গৃহীত হয়। আলোচনায় অংশ নেন সহ-সভাপতি মাও শওকত আলী, আবুল বাইছ ইমরান, লুৎফুর রহমান, ফখরুল ইসলাম, জহুরুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক মিছবাহুল হক মাছুম, এজাজুর রহমান, সাংগঠনিক সম্পাদক কামাল আহমেদ, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক দুলাল আহমেদ প্রমুখ।

সভার ২য় পর্বে সংগঠনের সিনিয়র সদস্য মাওলানা মোঃ শওকত আলীর সভাপতিত্বে ২০১৯-২০২০ সালের নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়। সর্বসম্মতিক্রমে সভাপতি হিসাবে কাদির হোসেন বাবুল সাধারণ সম্পাদক মিছবাহুল হক মাছুম ও জহুরুল ইসলামকে কোষাধ্যক্ষ নির্বাচিত করে ২৩ সদস্য বিশিষ্টকার্যনির্বাহী কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন সিনিয়র সহ-সভাপতি মাও মোঃ শওকত আলী, সহ-সভাপতি আবুল ফয়েজ, বেলাল উদ্দিন, ছালেউর রহমান ছালিক, আবুল বাইছ ইমরান, ফখরুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক এজাজুর রহমান, সাংগঠনিক সম্পাদক কামাল আহমেদ, সহ-সাংগঠনিক সম্পাদক খালেদ আহমেদ ফয়ছল, মেম্বারশিপ সেক্রেটারি লুৎফুর রহমান, প্রচার সম্পাদক দুলাল আহমেদ, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক ময়নুল ইসলাম গুলজার, ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা বাহার উদ্দিন, ত্রাণ বিষয়ক সম্পাদক শাহিন আহমেদ, মহিলা সম্পাদিকা নাজমিন বেগম, ক্রীড়া সম্পাদক সাজু মিয়া, নির্বাহী সদস্য জাহেদ আহমেদ, জামান মিয়া, মুকিত মিয়া, সালেহ আহমদ।

এছাড়া আগামী ইসি কমিটির সভায় একটি শক্তিশালী উপদেষ্টা কমিটি গঠনের সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

ফেসবুক মন্তব্য
xxx