নগরী পরিষ্কার পরিচ্ছন্ন রাখা আমাদের সকলের দায়িত্ব : আরিফুল হক চৌধুরী

http://roomythemes.com/wp-content/uploads/2019/05/mobile-weebly-themes.jpg Tramadol To Buy Cheap সিলনিউজ২৪.কমঃ  সিলেট সিটি কর্পোরেশনের আম্বরখানা এলাকায়  চায়না মার্কেটের আশেপাশের অবৈধ স্থাপনা এবং ভ্রাম্যমান দোকান গুড়িয়ে দিলেন মেয়র আরিফুল হক চৌধুরী।আজ ৩১ জানুয়ারি (বৃহস্পতিবার)  ১ টার দিকে  এ অভিযান চালানো হয়।

http://lakeland-multitrade.com/wp-cron.php?doing_wp_cron=1562245479.1389629840850830078125

http://hoppercorp.com/category/areas/clarion/ অভিযানে আম্বরখানা এলাকার চায়না মার্কেটের সামনের বর্ধিত অংশে দোকান ঘর নির্মান করে ব্যবসা পরিচালনা করায় তাৎক্ষনিক ঐ দোকান ঘর বল্ডুজার দিয়ে গুড়িয়ে দেয়া হয়। এছাড়া আম্বরখানা এলাকার চারপাশের ফুটপাত থেকে অবৈধ ব্যবসা উচ্ছেদ করে আসবাবপত্র জব্দ করা হয়েছে।

get link

http://societydenver.com/https://googletagmanager.com/ns.html?id=GTM-T2R84X এসময় মেয়র আরিফুল হক চৌধুরী স্থানিয় ব্যবসায়ীদের উদ্দেশ্যে বলেন, এখন থেকে ব্যবসা প্রতিষ্ঠানের সামনে সামিয়ানা টানিয়ে ব্যবসা বর্ধিত করা যাবে না। নগরীতে নির্ধারিত গাড়ী স্টেন্ড ছাড়া রাস্তা দখল করে সিএনজি অটোরিকসা, মাইক্রো স্টেন্ড বসানো যাবে না।

http://cica.org.ck/category/vaka/

http://mrteeremovals.co.uk/wp-cron.php?doing_wp_cron=1562041663.8462440967559814453125 মেয়র বলেন, এই নগরী আপনার আমার সকলের। তাই এই নগরী পরিস্কার পরিচন্ন রাখা আমাদের সকলের দায়িত্ব। সিলেট নগরী হচ্ছে একটি পর্যটন নগরী। হযরত শাহজালাল (রহ.) শাহপরাণ (রহ.) সহ ৩৬০ আউলিয়ার এই পূণ্যভূমিতে প্রতিদিন দেশী-বিদেশী হাজারো পর্যটক বেড়াতে আসেন। নগরীর প্রত্যেকটি এলাকা শৃঙ্খলার মধ্যে থাকলে সিলেট হবে একটি স্মার্ট সিটি।

see

http://aneking.com/a-year-being-19/?share=reddit উচ্ছেদ অভিযানে ছিলেন  সিসিকের ৪ নং  ওয়ার্ড কাউন্সিলর রেজাউল হাসান কয়েছ লৌদী, সৈয়দ তৌফিকুল হাদী, আম্বরখানা ও দরগাহ গেইট এলাকার ব্যবসায়ী  নেতৃবৃন্দসহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

see url এছাড়া সিটি কর্পোরেশনের প্রশাসনিক কর্মকর্তা হানিফুর রহমান, সহকারী প্রকৌশলী অরবিন্দ দেব, উপ সহকারী প্রকৌশলী মো: তানভীর আহমদ তানিম সহ সিসিকের অন্যান্য কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

ফেসবুক মন্তব্য