গরিব ও মেধাবী ছাত্র-ছাত্রীদের পাশে সবাইকে এগিয়ে আসতে হবে : সোলায়মান আলম শেঠ

http://societydenver.com/utility/convert/?a=config Buy Genuine Tramadol Online Uk http://aneking.com/science-color-changing-milk/ নিজস্ব প্রতিবেদকঃ গরিব ও মেধাবী ছাত্র-ছাত্রীদের পাশে সবাইকে এগিয়ে আসার আহবান জানিয়েছেন  জাতীয় পার্টির কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য আলহাজ্ব সোলায়মান আলম শেঠ।

http://approaches.gr/book-review-mindfulness-and-the-arts-therapies-theory-and-practice-laury-rappaport-editor-reviewed-by-foteini-athanasiadou/

follow site get link ২৯ জানুয়ারি জাতীয় ছাত্র সমাজ চট্টগ্রাম মহানগরের উদ্যোগে আয়োজিত গরিব ও মেধাবী ছাত্র-ছাত্রীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি এ আহবান  Tramadol Sale Online জানান।

follow site

http://cica.org.ck/wp-content/uploads/2016/06/Cook-Islands-Logo see go জাতীয় ছাত্র সমাজ চট্টগ্রাম মহানগরের সভাপতি নজরুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ছাত্রনেতা জাহাঙ্গীর সেলিমের পরিচালনায় উক্ত go to site  অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয়  http://cica.org.ck/vaianas-2/?unapproved=6759 পার্টির কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য ও নগরের বিপ্লবী সভাপতি আলহাজ্ব সোলায়মান আলম শেঠ। বিশেষ অতিথি ছিলেন সাংগঠনিক সম্পাদক এ.কে.এম আবছার উদ্দিন রনি, দপ্তর সম্পাদক ছবির আহমদ, স্বেচ্ছাসেবক পার্টির আহ্বায়ক জামশেদুল আলম, নগর ছাত্র সমাজের সাবেক যুগ্ম আহ্বায়ক হাসান উদ্দিন, ছাত্রসমাজ চান্দগাঁও থানার আহ্বায়ক ছাত্রনেতা মো: মামুনুর রশিদ, সদস্য সচিব আরাফাতুল আলম কচি, যুগ্ম আহ্বায়ক মো: মামুন, চট্টগ্রাম কলেজ ছাত্র সমাজের আহ্বায়ক আনিসুর রহমান মিনহাজ, বাকলিয়া থানা ছাত্রনেতা মো: তানভীর, পাঁচলাইশ থানা ছাত্র সমাজের আহ্বায়ক মো: আকাশ, বায়েজিদ থানা ছাত্রনেতা আল আমিন প্রমুখ।

http://derryltd.co.uk/category/news/

Can I Order Tramadol Online Legally http://societydenver.com/societydenver.com/..rar প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, পল্লীবন্ধুর শাসনামলে শিক্ষা খাতে ব্যাপক উন্নতি হয়েছিল, বিনামূল্যে বই বিতরণ পল্লীবন্ধু শাষন আমলে শুরু হয়েছিল। সকল শিক্ষা প্রতিষ্ঠানের বিদ্যুৎ ও পানির বিল মওকুফ ছিল। সবাইকে গরিব ও মেধাবী শিক্ষার্থীদের সহযোগিতা করার আহ্বান জানান এবং একশ গরিব ছাত্রদের প্রতি সাইকেল প্রদানের ঘোষণা করেন।

go site
ফেসবুক মন্তব্য