সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রধানমন্ত্রীকে নিয়ে অশ্লীল পোষ্ট করায় আটক ১

সিলনিউজঃ সামাজিক যোগাযোগ মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী, প্রধান নির্বাচন কমিশনার এবং সরকারী কর্মকর্তাদের সম্পর্কে অশ্লীল, মিথ্যা ও সম্মানহানিকর ছবি-পোষ্ট করে ছড়িয়ে দেওয়াসহ ধর্মীয় উস্কানী মূলক ও রাষ্ট্র বিরোধী কর্মকান্ডে লিপ্ত থাকার অভিযোগে সিলেটের গোলাপগঞ্জথেকে শামুল নামে একজনকে আটক করেছে র‌্যাব-৯।

২৯ জানুয়ারি ২০১৯ ইং তারিখ দুপুর ২:৩০ ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সদর কোম্পানী সিলেট ক্যাম্পের একটি অভিযানিক দল সহকারী পুলিশ সুপার (এএসপি) মোঃ আনোয়ার হোসেন এর নেতৃত্বে সিলেট জেলার গোলাপগঞ্জ থানাস্থ ফুলসাইন্দ বাজার এলাকায় অভিযানপরিচালনা করে।

অভিযানকালে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, একাধিক মন্ত্রী,সংসদ সদস্য, প্রধান নির্বাচন কমিশনার এবং সেনাপ্রধান,পুলিশ ও র‌্যাবের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সম্পর্কে কুরুচিপূর্ণ,অশীল সম্মান হানিকর ছবি পোষ্ট ছড়িয়ে দেওয়ার অভিযোগে ১জনকে আটক করা হয়। আটককৃত ব্যক্তির নাম ও ঠিকানা- শামুল আহমদ শিমুল (২৮), পিতা- শফিক উদ্দিন, সাং-ফুলসাইন্দ, পোঃ ফুলসাইন্দ বালুচর বাজার, থানাঃ গোলাপগঞ্জ, জেলাঃ সিলেট। উলেখ্য যে, গ্রেফতারকৃত শিমুল দীর্ঘদিন যাবত সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহার করে জাতীয় ব্যক্তিবর্গসহ বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের সম্মান হানি ও রাষ্ট্র বিরোধী কর্মকান্ডে লিপ্ত রয়েছে। এছাড়াও তার ফেসবুক আইডি থেকে সদ্য সমাপ্ত একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে বিতর্কিত করার লক্ষ্যে ক্রমাগত তৎপরতা পরিচালনার প্রমান পাওয়া যায়। গ্রেফতারকৃত অভিযুক্তের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের পূর্বক তাকে সিলেটের গোলাপগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তি

ফেসবুক মন্তব্য

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *