জাতীয় সঞ্চয় অধিদপ্তরের উদ্যোগে সিলেটে ত্রি-পক্ষীয় প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

follow site Order Tramadol With Mastercard click here সিলনিউজ ডেস্কঃ Tramadol Uk Online জাতীয় সঞ্চয় অধিদপ্তর-এর মহাপরিচালক (অতিরিক্ত সচিব) সামছুন্নাহার বেগম বলেছেন, সঞ্চয় একটি পরিবারের ভবিষ্যতের নিরাপত্তা দিতে সাহায্য করে।সরকারের অন্যতম লক্ষ্য দেশের প্রান্তিক জনগোষ্ঠীর উন্নয়ন। সঞ্চয়ের মাধ্যমে দেশের প্রান্তিক জনগোষ্ঠীর আর্থিক অবস্থার উন্নয়ন হয় এবং এর মাধ্যমে দেশের কল্যাণও সাধিত হয়। এজন্য ব্যাংকার এবং কর্তৃপক্ষকে গ্রাহকদেরকে সঞ্চয়পত্রে বিনিয়োগ করার জন্য উদ্বুদ্ধ করতে হবে। সংশ্লিষ্ট কর্মকর্তাদেরকেও সাধারণ সঞ্চয়ে আগ্রহী ব্যক্তিদেরকে আন্তরিকতার সাথে সাহায্য করতে হবে।জাতীয় সঞ্চয় অধিদপ্তরের উদ্যোগে এবং জাতীয় সঞ্চয় বিভাগীয় কার্যালয়, সিলেট বিভাগ আয়োজিত ত্রি-পক্ষীয় প্রশিক্ষণমূলক কর্মশালায় উদ্বোধনী  অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

see url

follow Tramadol Buy Online Cheap Uk মঙ্গলবার(২৯ জানুয়ারি) সকালে বাংলাদেশ ব্যাংক, সিলেট অফিসের প্রশিক্ষণ হলে আয়োজিত এই কর্মশালায় বাংলাদেশ ব্যাংক, বাণিজ্যিক ব্যাংক, ডাকঘর এবং জাতীয় সঞ্চয় ব্যুরোর কর্মকর্তাবৃন্দ অংশ গ্রহণ করেন। জাতীয় সঞ্চয় বিভাগীয় কার্যালয়, সিলেট বিভাগ-এর উপ-পরিচালক নাজমা আকতারের সভাপতিত্বে কর্মশালায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ ব্যাংক, সিলেট-এর নির্বাহী পরিচালক সৈয়দ তারিকুজ্জামান, ডাক অধিদপ্তর, ঢাকা-এর পরিচালব (সঞ্চয় ও বীমা) মো.ফরিদ আহমেদ, বাংলাদেশ ব্যাংক, সিলেট-এর মহাব্যবস্থাপক মো. সাজ্জাদ হোসেন, জাতীয় সঞ্চয় অধিদপ্তর, ঢাকা-এর পরিচালক (উপ-সচিব) মোহাম্মদ হাবিবুর রহমান।

Tramadol Online Canada

enter enter site অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন সিলেট জেলা সঞ্চয় অফিসের কর্মকর্তা মো. সুলতান উদ্দিন, পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন বাংলাদেশ ব্যাংক মসজিদের পেশ ইমাম মাওলানা মো. আবুল কাশেম, গীতা পাঠ করেন মৌলভীবাজার জেলা সঞ্চয় অফিসার সদানন্দ দাস।অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়। কর্মশালা সঞ্চয় সম্পকির্ত বিভিন্ন বিষয়ে প্রশিক্ষণ প্রদান করেন সঞ্চয় বিভাগের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ। ‘সঞ্চয়পত্র রুলস বা নীতিমালা প্রয়োগ ওপদ্বতি’ বিষয়ে প্রশিক্ষণ প্রদান করেন জাতীয় সঞ্চয় অধিদপ্তর, প্রধান কার্যালয়ের উপ-পরিচালক (পলিসি) মুহম্মদ মিজানুর রহমান, ‘সঞ্চয়পত্রমজুদ, সংরক্ষণ ও রেজিস্ট্রার সমূহে লিপিবদ্ধকরণ সম্পর্কে প্রশিক্ষণ দেন জাতীয় সঞ্চয় অধিদপ্তর, প্রধান কার্যালয়ের সহকারী পরিচালক মোহাম্মদ খলিলুর রহমান, সঞ্চয়পত্র নগদায়ন ও পুণর্ভরণ সংক্রান্ত আলোচনা করেন বাংলাদেশ ব্যাংক, সিলেট-এর মহাব্যবস্থাপক মো. সাজ্জাদ হোসেন এবং ব্যাংকের উপ-পরিচালক রত্নেশ্বর  ভট্টাচার্য। অনুষ্ঠানের শেষ পর্যায়ে প্রশিক্ষণের ওপর মূল্যায়ন করেন প্রধান অতিথি মহাপরিচালক সামছুন্নাহার বেগম। এসময় প্রশিক্ষণের ওপর প্রশিক্ষণার্থীরাও মতামতব্যক্ত করেন।

here
http://derryltd.co.uk/?p=283 ফেসবুক মন্তব্য