হুসেইন মুহম্মদ এরশাদের রোগ মুক্তি কামনায় চট্টগ্রামে দোয়া ও মিলাদ মাহফিল

http://easycryptohunter.co.uk/wp-cron.php?doing_wp_cron=1562171252.5696079730987548828125 Tramadol 50Mg To Buy follow url সিলনিউজঃ জাতীয় ছাত্র সমাজ চট্টগ্রাম মহানগরের উদ্যোগে বিরোধী দলীয় নেতা পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের রোগ মুক্তি কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

source

Cod Tramadol Online ছাত্র সমাজের সভাপতি নজরুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর সেলিমের পরিচালনায় চন্দনপুরা টাকশাহ্ মিয়া জামে মসজিদে এ মাহফিল অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন নগর জাপার সাধারণ সম্পাদক আলহাজ্ব এয়াকুব হোসেন, সহ-সভাপতি মোহাম্মদ আলী, সাংগঠনিক সম্পাদক কে.এম. আবছার উদ্দিন রনি, দপ্তর সম্পাদক ছবির আহমেদ, চকবাজার থানার আহ্বায়ক বাচ্চু। মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন টাকশাহ্ মিয়া জামে মসজিদের সম্মানিত খতিব মাওলানা খলিলুর রহমান।

http://derryltd.co.uk/random-image/electrical/140401derry-noble-foods_0356_900px/

enter site উক্ত মাহফিলে আরও উপস্থিত ছিলেন জাতীয় ছাত্রসমাজ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক আহ্বায়ক ছাত্রনেতা আতাই রাব্বী তানবীর, বায়েজিদ থানা ছাত্রনেতা সাকিবুল হাসান, চান্দগাঁও থানার আহ্বায়ক মামুনুর রশিদ মামুন, চান্দগাঁও থানা ছাত্রনেতা আরাফাতুর রহমান কচি, চট্টগ্রাম কলেজের আহ্বায়ক মিনহাজ উদ্দিন, পাঁচলাইশ থানার সদস্য সচিব আক্কাস উদ্দিন আকাশসহ বিভিন্ন থানা ও নগরের নেতৃবৃন্দ।

follow url

follow দোয়া মাহফিলে বক্তারা বলেন, পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের শাসনামলে মসজিদ, মন্দির, প্যাগোডা সহ ধর্মীয় প্রতিষ্ঠানে বিদ্যুৎ ও পানির বিল মওকুফ ছিল, শুক্রবার সাপ্তাহিক ছুটি ঘোষণা করা হয়েছিল। রাষ্ট্রধর্ম ইসলাম পল্লীবন্ধু এরশাদের আমলে হয়েছিল। তাই দেশের উন্নয়নের জন্য পল্লীবন্ধুর বেঁচে থাকা আবশ্যক। দোয়া মাহফিলে সাবেক রাষ্ট্রপতি পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের রোগমুক্তি কামনা এবং দীর্ঘায়ু’র জন্য মুনাজাত করা হয়।

American Express Tramadol
ফেসবুক মন্তব্য