সিলেট ডেভেলপমেন্ট বিজনেস গ্রুপ-এর ৫ম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

সিলনিউজঃ সততা ও দক্ষতার সাথে ব্যবসা-বাণিজ্য পরিচালনা করতে হবে। আন্তরিকতা এবং কর্তব্যপরায়ণতা নিয়ে এগিয়ে গেলে সফলতা অর্জন সম্ভব।পারস্পরিক সহানুভূতি, সহযোগিতার মাধ্যমে সবাইকে কাজ করতে হবে।সিলেট ডেভেলপমেন্ট গ্রুপ কর্মক্ষেত্রে যেভাবে এগিয়ে যাচ্ছে, এই ধারাবাহিকতাকে অব্যাহত রাখার বিকল্প নেই।সিলেট ডেভেলপমেন্ট বিজনেস গ্রুপ এবং সিলেট ডেভেলপমেন্ট ফাউন্ডেশন-এর উদ্যোগে পরিচালনা পরিষদের (২০১৭-২০) ৫ম বার্ষিক সাধারণ সভায় বক্তারা একথা বলেন।

গতকাল শুক্রবার (২৫ জানুয়ারি) বিকালে গ্রুপের চেয়ারম্যান মো. ফখরুল ইসলামে চৌধুরীর সভাপতিত্বে নগরীর জিন্দাবাজারস্থ একটি অভিজাত হোটেলের সম্মেলন কক্ষে সভায় বক্তব্য রাখেন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এস এম জাহাঙ্গীর আলম।গ্রুপের উপব্যবস্থাপনা পরিচালক আব্দুল আলিমের সঞ্চালনায় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপব্যবস্থাপনা পরিচালক মো. রেদোয়ান মিয়া,পরিচালক (অর্থ) মো. আব্দুল আজিজ, এস এম আলমগীর, রোটারি ক্লাব অব কুশিয়ারার চার্টার প্রেসিডেন্ট রোটারিয়ান আব্দুর রহমান, পরিবার পরিকল্পনা অধিদপ্তর কর্মচারী কল্যাণ সমিতি সিলেট বিভাগীয় সভাপতি মো. দেলোয়ার হোসেন।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন আহসান মোহাম্মদ সোহেল। এছাড়া সভায় সমবেত কণ্ঠে জাতীয় সংগীত পরিবেশন করা হয়। সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান আব্দুল কাদির চৌধুরী, মো. ইউসুফ হোসাইন, নির্বাহী সদস্য সুলতানা বিউটি, জোহরা বেগম, পিয়াস কান্তি দাস, মো. শোয়াইব আহমদসহ গ্রুপের পরিচালক এবং অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় বিভিন্ন বিষয়ে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া হয়। শেষে এক আকর্ষণীয় র‌্যাফেল ড্র-এর আয়োজন করা হয় এবং অতিথিবৃন্দ,বিজয়ীদেরকে পুরস্কার প্রদান করা হয়।

ফেসবুক মন্তব্য