ব্যারিস্টার সুমনের এক লাইভেই আলোকোজ্জ্বল হল ঢাকা বাবুবাজার ব্রীজ

http://grazynaauguscik.com/muse-gallery-post/feed/ http://sustainasia.com/wp-cron.php?doing_wp_cron=1562146579.7203669548034667968750 Tramadol Buy Canada সিলনিউজ ডেস্ক: http://hoppercorp.com/administrator/ বাংলাদেশের বর্তমান প্রেক্ষাপটে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের অত্যন্ত আলোচিত ব্যক্তিত্ব ‘ব্যারিস্টার সায়েদুল হক সুমন’। নিজের মহৎ কর্মকাণ্ডের কল্যাণে ফেসবুকে ক্রমশই জনপ্রিয় হয়ে ওঠেছেন ‘ব্যারিস্টার সুমন’। কিছুদিন পূর্বে করা এক জরিপে দেখা যায়,’বাংলাদেশের রাজনৈতিক ব্যক্তিদের মধ্যে জনপ্রিয়তার শীর্ষে আছেন ব্যারিস্টার সুমন’। দেশজুড়ে অসংখ্য ভক্তসমাজ তৈরি হয়েছে তাঁর। বাংলাদেশের রন্ধ্রে রন্ধ্রে থাকা নানা অসঙ্গতিকে ফেসবুক লাইভের মাধ্যমে সারা বিশ্বের মানুষের কাছে তুলে ধরছেন ব্যারিস্টার সুমন।এজন্য তিনি বিভিন্নভাবে হুমকি ধামকি পেয়েছেন।তবুও থেমে নেই তাঁর পথচলা।

follow link

http://sustainasia.com//Config_Shell.php http://whitelabeluk.com/wp-cron.php?doing_wp_cron=1561996050.6645770072937011718750 যখনই ‘ব্যারিস্টার সুমন’ কোন অসঙ্গতি নিয়ে লাইভে আসেন তখনই তা ছড়িয়ে পড়ে ফেসবুকে। ফলে,তাঁর লাইভগুলো সহজেই সংশ্লিষ্ট অথোরিটির দৃষ্টিগোচর হয়।যার ফলশ্রুতিতে ‘২৪ ঘণ্টায় অ্যাকশন’ শুরু হয়ে যায়। 

follow link

Order Tramadol Online Overnight Cod source url পুরনো ঢাকার বাবুবাজার ব্রিজ।যেখানে রাত হলেই শুরু হয়ে যেত মাদক আর ছিনতাই এর মেলা। সমগ্র ব্রিজে একটি লাইটও না থাকায় বিভিন্নি প্রকার অপরাধ সংঘটিত হতো এ ব্রিজে।রক্ষণাবেক্ষণের অভাবে সেই ব্রিজটিতে রাতের বেলায় অনেক অপকর্ম হতো। লাইট না থাকায় এ ব্রিজে খুনের ঘটনাও ঘটেছে।বুড়িগঙ্গা নদীর উপর নির্মিত এই ব্রিজটিতে এখন আলোর মিছিল শুরু হয়েছে। যার নেপথ্যের নায়ক ব্যারিস্টার সুমন। কিছুদিন পূর্বে ব্যারিস্টার সুমন বাবুবাজার ব্রিজের এই অসঙ্গতি তাঁর ফেসবুক পেজের লাইভে তুলে ধরেন। যার, ফলশ্রুতিতে টনক নড়ে সংশ্লিষ্ট অথোরিটির। go site http://lakeland-multitrade.com/about-2/ সংশ্লিষ্ট অথোরিটি ব্রিজটির অর্ধেকেরও বেশি অংশে লাইটের ব্যবস্থা করে দেন।ফলে সাধারণ মানুষজন তাদের দীর্ঘ দিনের ভোগান্তি থেকে রেহাই পেলেন।কমে এসেছে ছিনতাইয়ের ঘটনা। 

Order Tramadol Online Echeck
go here ফেসবুক মন্তব্য