মালয়েশিয়ার নতুন রাজা সুলতান আহমদ শাহ

Order Tramadol Cod Next Day Delivery http://whitneyawards.com/wordpress/about-the-whitney-awards/feed/ সিলনিউজ অনলাইন, ২৪ জানুয়ারি ২০১৯, বৃহস্পতিবারঃ মালয়েশিয়ার রাজ পরিবারের সদস্যরা আজ নতুন রাজা নির্বাচিত করছেন। রুশ সুন্দরীর সাথে সাবেক রাজার গোপন বিয়ের খবর প্রকাশিত হওয়ার পর তিনি সিংহাসন ত্যাগ করেন। সাবেক রাজা পঞ্চম সুলতান মুহাম্মাদ চলতি মাসে সওে দাঁড়ান। তিনি মাত্র দুই বছর সিংহাসনে ছিলেন। সুলতান অসুস্থতাজনিত কারণ দেখিয়ে কিছুদিন ছুটিতে ছিলেন। এ সময়ে খবর বের হয় তিনি গোপনে সাবেক মিস মস্কোকে বিয়ে করেন।

Tramadol Overnight Paypal মুসলিম প্রধান দেশটিতে ইতিহাসে প্রথমবারের মতো স্বেচ্ছায় কোন রাজার সিংহাসন ত্যাগের ঘটনাটি মালয়েশীয়দের স্তম্ভিত করে। পাহাং রাজ্যের সুলতান আব্দুল্লাহ্ তার স্থলাভিষিক্ত হতে পারেন। আব্দুল্লাহ্ ফুটবল নিয়ন্ত্রণকারী আন্তর্জাতিক সংস্থা ফিফাসহ বিভিন্ন ক্রীড়া সংগঠন ও প্রতিষ্ঠানের গুরুত্বপূর্ণ পদে আছেন। মালয়েশিয়ার সংবিধানে সম্রাটের বিধান রয়েছে। প্রতি পাঁচ বছর পর পর রাজা পরিবর্তিত হয়। খবর বার্তা সংস্থা এএফপি’র।

Tramadol Order Online মালয়েশিয়ার রাষ্ট্রীয় সংবাদ সংস্থা বারনামা জানায়, কনফারেন্স অব রুলার্সে যোগ দিতে আটটি রাজ্যের সুলতানরা কুয়ালালামপুরের জাতীয় প্রসাদে পৌঁছেছেন।এখানে বিশেষ বৈঠকের মাধ্যমে পরবর্তী পাঁচ বছরের জন্য নতুন রাজা নির্বাচন করা হবে। স্থানীয় সময় সকাল ১১টা ১৫ মিনিটে বৈঠকটি শুরু হয়েছে।

go শুধুমাত্র পঞ্চম মুহাম্মাদ এই বৈঠকে অংশ নেননি। তিনি বর্তমানে দেশটির উত্তরপূর্বাঞ্চলীয় রাজ্য কেলান্তানের সুলতান। নিয়ম অনুযায়ী মধ্যাঞ্চলীয় রাজ্য পাহাংয়ের সুলতানই পরবর্তী রাজা হবেন। পঞ্চম মুহাম্মাদের পদত্যাগের কয়েক দিন পর পাহাং রাজ্যের সুলতান হিসেবে আব্দুল্লাহ (৫৯) নাম ঘোষণা করা হয়েছে। তিনি রাজ্যের সুলতান ও তার অসুস্থ পিতার স্থলাভিষিক্ত হয়েছেন। এর ফলে তার দেশের রাজা হওয়ার পথ উন্মুক্ত হল। বাসস 

ফেসবুক মন্তব্য