২১ লাখ টাকার দায়ে কোর্টে শিল্পা

সিলনিউজ অনলাইন, ২৩ জানুয়ারি ২০১৯, বুধবারঃ অভিনয় জগত থেকে সরে গেলেও, ছোট পর্দার রিয়্যালিটি শো-এ তিনি খুবই জনপ্রিয় মুখ। বলিউডে পা রেখেছিলেন ১৯৯৩ সালের ‘বাজিগর’ ছবি দিয়ে। সেখানে শাহরুখ খানের বিপরীতে একটি ছোট চরিত্রে অভিনয় করেই সকলের নজর কেড়েছিলেন শিল্পা শেঠি। তার পরে গোবিন্দ, অক্ষয় কুমার, সালমান খানের সঙ্গে একের পর এক হিট ছবি করেন এই অভিনেত্রী।

২০০৭ সালে ‘লাইফ ইন এ মেট্রো’ ছবির পর আর সে ভাবে সিলভার স্ক্রিনে দেখা যায়নি শিল্পাকে। ইতিমধ্যে শিল্পপতি রাজ কুন্দ্রাকে বিয়ে করে আইপিএল-এর বেশ কিছু জটিলতায় ফেঁসেও যান শিল্পা। 

সম্প্রতি আবারও এমনই এক অভিয়োগ এসেছে শিল্পা শেঠির নামে। তাঁর সঙ্গে এবার নাম জড়িয়েছে অভিনেত্রীর মা, সুনন্দা শেঠি ও বোন, শমিতা শেঠিরও।

ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত এক প্রতিবেদন অনুযায়ী, এক গাড়ি বিক্রেতাই এমন অভিযোগ এনেছেন শিল্পা ও তাঁর পরিবারের বিরুদ্ধে। ফরহাদ নামে সেই ব্যবসায়ীর কথা অনুযায়ী, শিল্পার বাবা তাঁর কাছ থেকে ২১ লাখ টাকা ধার নিয়েছিলেন এবং ২০১৭ সালের জানুয়ারি মাসে সুদসহ সেই টাকা ফেরত দেওয়ার কথা ছিল। 

ফরহাদ আরও জানান যে, শিল্পার বাবা সুরেন্দ্র শেঠির সঙ্গে তাণর সম্পর্ক খুবই ভাল ছিল। এবং সেই টাকাটা তিনি চেকের মাধ্যমে দিয়েছিলেন সুরেন্দ্র শেঠিকে, তাঁর কোম্পানি ‘করগিফসস’-এর নামে। সুরেন্দ্র শেঠির সঙ্গে তাঁর স্ত্রী ও দুই মেয়েও এই কোম্পানির পার্টনার বলে জানান ফরহাদ। 

ফরহাদ জানান, তাঁর টাকা ফেরত চাইতে গেলে, শিল্পা ও পরিবার সেই ঋণের কথা অস্বীকার করেন। প্রসঙ্গত, সুরেন্দ্র শেঠির মৃত্যু হয় ২০১৬ সালের অক্টোবর মাসে।

স্বাভাবিক ভাবেই, আইনের দ্বারস্থ হয়েছেন ফরহাদ। এবং চলতি মাসের ২৯ তারিখ আদালতে হাজিরা দিতে হবে শিল্পা শেঠিকে। সঙ্গে তাঁর মা ও বোনকেও থাকতে হবে বলে জানা গিয়েছে।

সূত্রঃ এবেলা 

ফেসবুক মন্তব্য

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *