শীতার্ত মানুষের মধ্যে সজীবনী’র শীতবস্ত্র বিতরণ

নিজস্ব প্রতিবেদকঃ হলি সিলেট হোল্ডিং লিমিটেড এর অর্থায়নে, সংগঠন ‘সজীবনী’ সিলেট উইমেন্স মেডিকেল কলেজের উদ্যোগে শীতার্ত মানুষদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে

আজ ২১ জানুয়ারী (সোমবার) সিলেটের রাগীব রাবেয়া মেডিকেল কলেজস্থ তারাপুর চা বাগানের “শ্রী শ্রী দুর্গা মন্দিরে” শীতার্ত মানুষদের মধ্যে এই শীতবস্ত্র বিতরণ করা হয়। সজীবনীর সভাপতি যশোদা মিস্রার সভাপতিত্বে ও সজীবনীর সাধারণ সম্পাদিকা শান্তা ধরের পরিচালনায় উক্ত কার্যক্রমে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিলেট উইমেন্স মেডিকেল কলেজের ব্যবস্থাপনা পরিচালক ডা. শাহ্ আব্দুল আহাদ। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অধ্যাপক ডা. নজরুল ইসলাম ভূঁইয়া, শ্রী শ্রী দুর্গা মন্দিরের নির্মাতা এবং চা বাগানের আরও সদস্যবৃন্দ। 

অনুষ্ঠানে শতাধিক পরিবারের মধ্যে কম্বল, সোয়েটার, ছোটদের কাপড় বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি স্বাগত বক্তব্যে অনুষ্ঠানকে সার্বিকভাবে সফল ও স্বার্থক করায় সিলেট উইমেন্স মেডিকেল ও সজীবনী সংশ্লিষ্ট সবাইকে কৃতজ্ঞতা জানান। সেই সাথে সবাইকে মানবতার সেবায় এগিয়ে আসারও আহবান জানান তিনি। 

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অর্থ সম্পাদিকা মৌতুশি সরকার, মৌমিতা আইচ, নিশাত জাহান চৌধুরী, আছিয়া বেগম, তানজিলা তাসনিম, তন্বী সূত্রধর, সাহানারা আক্তার পারভীন, সুমাইয়া আক্তার, রিয়া দাশ, মাঈশা আঞ্জুম চৌধুরী, সামিনা জাহান, ইফফা আহমেদ, সাবিনা ইয়াসমিন, আয়েশা সিদ্দিকা, তৌহিদা বেগম জেসমিন আক্তার, হামিদা সুলতানা, জারিন তাসনিম প্রমুখ।

ফেসবুক মন্তব্য