মার্চ থেকে আখাউড়া স্থল বন্দরে চালু হচ্ছে ওয়ানস্টপ সার্ভিস

Tramadol Ordering Is It Legal To Order Tramadol Over The Internet সিলনিউজ অনলাইন,২০ জানুয়ারি ২০১৯, রোববারঃ আগামী মার্চ থেকে আখাউড়া স্থল বন্দরে চালু হচ্ছে ওয়ানস্টপ সার্ভিস। এতে ব্যাংকিংসহ সব সেবা এক জায়গায় পাবেন ব্যবহারকারীরা। বন্দর কর্তৃপক্ষের আশা, এর মধ্যদিয়ে, যাত্রী ভোগান্তি কমার পাশাপাশি বন্দর কার্যক্রমের গতিও বাড়বে।

source url ১৯৯৪ সালে চালু হয় ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া স্থলবন্দর। ভারতের ত্রিপুরা, আসাম, মেঘালয়সহ ৭টি রাজ্যের সঙ্গে বাণিজ্যের জন্য গুরুত্বপূর্ণ এ স্থলবন্দর। মাছ, পাথর, সিমেন্ট, ইট, বালি, শুটকি, প্লাস্টিক সামগ্রী, তুলাসহ প্রায় ৪২টি পণ্য ভারতে রপ্তানি হয় এ বন্দর দিয়ে। দুদেশের ভ্রমণকারীদের জন্যও এই স্থলবন্দরের গুরুত্ব রয়েছে। কিন্তু সেকেলে ব্যবস্থাপনার কারণে ভোগান্তিতে পড়তে হয় ব্যবহারকারীদের।

http://roomythemes.com/wp-cron.php?doing_wp_cron=1561990214.4492309093475341796875 দেরীতে হলেও বন্দর ব্যবস্থাপনা উন্নয়নের উদ্যোগ নিয়েছে কর্তৃপক্ষ। ব্যাংকিং, কাস্টমসসহ সব সেবা এক ছাদের নিচে আনতে ঢেলে সাজানো হচ্ছে বন্দরের অবকাঠামো। 

Tramadol Buy Online Uk গত অর্থবছর দেড়শো কোটি টাকার পণ্য রপ্তনি হয়েছে এ বন্দর দিয়ে। পাশাপাশি দুদেশের অনেক পর্যটকও এ বন্দর ব্যবহার করেন। এসব বিষয় বিবেচনায় নিয়ে বসার জায়গা, আধুনিক শৌচাগার ও পানি সংকট সমাধানেরও উদ্যোগ নেয়ার কথা জনিয়েছে কর্তৃপক্ষ।

Buying Tramadol Thailand ইন্ডিপেনডেন্ট/টিভি 

ফেসবুক মন্তব্য