সিলেট জেলা আইনজীবী সমিতির নির্বাচনে জামিল সভাপতি, হোসেন সম্পাদক

সিলনিউজ ডেস্ক: সিলেট জেলা আইনজীবী সমিতির নির্বাচনে এডভোকেট জামিলুল হক জামিল ৪৫৩ ভোট পেয়ে সভাপতি ও এডভোকেট হোসেন আহমেদ ৫৯০ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। বৃহস্পতিবার (১৭ জানুয়ারি) সকাল ১০টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত সমিতির ২নং বার হলের দ্বিতীয় তলার লাইব্রেরী ও তৃতীয় তলায় হল রুমে এই ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। 

ভোটগণণা শেষে মধ্যরাতে ফলাফল ঘোষণা করা হয়।

নির্বাচনে সহ সভাপতি ১ পদে মো. মুছলেহ উদ্দিন ও লাইব্রেরী সম্পাদক পদে আব্দুল করিম আকবরী বিনা প্রতিদ্বন্দ্বিতায়  নির্বাচিত হন। সহ-সভাপতি (২) এখলাসুর রহমান ৬১৬ ভোট পেয়ে ও যুগ্ন সম্পাদক জোহরা জেসমিন ৪৩৭ ভোট ও শঙ্কর লাল দাশ ৪৪৪ ভোট পেয়ে নির্বাচিত হন।

নির্বাচনে সমাজসেবা বিষয়ক সম্পাদক সৈয়দা রাশিদা সাঈদা খানম ৬০৩ ভোট, সহ-সমাজসেবা বিষয়ক সম্পাদক আরী হায়দার ফারুক ৪৫৮ ভোট, সহ-সম্পাদক সাইফুর রহমান রানা্ ৭০৫ ভোট, রবিউল ইসলাম ৬০৯ ভোট ও আব্দুল্লাহ আল হেলাল ৫৬০ ভোট পেয়ে নির্বাচিত হন।

প্রধান নির্বাচন কমিশনার আলী মোস্তফা মিশকাতুন নুর চৌধুরী ৬৭০ ভোট, সহ নির্বাচন কমিশনার মোখলেসুর রহমান ৬১৬ ভোট ও নেপাল চন্দ্র চন্দ ৫৬৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

কার্যকরী সদস্যদের ১১টি পদে মো. আজিজুর রহমান ৯৩৬ ভোট, দীনা ইয়াসমিন ৯০৯ ভোট, মো. আব্দুল মান্নান চৌধুরী ৮৭৬ ভোট, মো. আখতার হোসেন খান ৮১৭ ভোট, এ এস এম আব্দুল গফুর ৭৯১ ভোট, মো. জমিরুল ইসলাম ৭৮৫ ভোট, মো. ছয়ফুল হোসেন ৭২৪ ভোট গৌর বিকাশ চৌধুরী ৭২১ ভোট, ড. দিলীপ কুমার দাশ চৌধুরী ৭১৮ ভোট, মো. ফজলুর রব ৭১৬ ভোট, মো. ওবায়দুর রহমান ৭১০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

ফেসবুক মন্তব্য

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *