বিয়ানীবাজার দিঘীরপাড়ে মিডিয়াম বার ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন

নিজস্ব প্রতিবেদকঃ  সিলেটের বিয়ানীবাজার উপজেলার চারখাই দিঘীরপাড় ইয়াং স্টার ফুটবল ক্লাব কর্তৃক আয়োজিত মাশহুদুল ইসলাম রুহুল ফুটবল টুর্ণামেন্টের শুভ উদ্বোধনী হয়েছে আজ শুক্রবার (১৮ জানুয়ারি)। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিলেট চেম্বার অব কর্মাসের পরিচালক ও সিলেট মহানগর যুবলীগের সিনিয়র যুগ্ম-আহবায়ক মুশফিক জায়গীরদার।

মুশফিক জায়গীরদার তার বক্তব্যে খেলা আয়োজক, পৃষ্টপোষক এবং পরিচালনা কমিটির প্রশংসা করে বলেন, খেলাধুলার মাধ্যমে একটি অঞ্চলকে বিকল্পভাবে অন্যত্র পরিচিতি লাভ করা এবং ছাত্র সমাজ, যুবসমাজকে বিভিন্ন অসামাজিক ধ্বংসী কাজ থেকে বিরত রাখার অন্যান্য মাধ্যম। এরকম খেলা আয়োজনের মাধ্যমে প্রত্যেকটি অঞ্চল থেকে দেশের জন্য প্রতিনিধিত্বকারী খেলোয়াড় তৈরি করা সম্ভব।তিনি আরো বলেন- এরকম সামাজিক এবং খেলাধুলার জন্য তিনি নিজ থেকে সর্বাত্মক সহযোগিতা অব্যাহত রাখবেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিলে মহানগর যুবলীগের অন্যতম সদস্য সুবেদুর রহমান মুন্না। তিনি তার বক্তব্যকালে বলেন সুস্থ, পরিচ্ছন্ন ও মাদক মুক্ত সমাজ প্রতিষ্ঠা করতে হলে খেলাধুলাকে বিশেষভাবে প্রাধান্য দিতে হবে।

বিশেষ অতিথি হিসাবে আরো উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন মহানগর যুবলীগের সদস্য আজমল হোসেন, ২১নং ওর্য়াড যুবলীগের সভাপতি আমিনুল ইসলাম সোহেল, যুবলীগ নেতা তুফায়েল আহমদ তারেক, মাজেদ আহমদ, আলাল আহমদ, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক অসিম কান্তি কর, সিলেট জেলা ছাত্রলীগ নেতা ও বঙ্গবন্ধু স্মৃতি সংসদ সিলেট জেলা শাখার সাধারণ সম্পাদক এম এস রুবেল আহমদ, ছাত্রলীগ নেতা ও বঙ্গবন্ধু স্মৃতি সংসদ সিলেট জেলার যুগ্ম-সাধারণ সম্পাদক জুনেদ আহমদ, বঙ্গবন্ধু স্মৃতি সংসদের উপ-আপ্যায়ন সম্পাদক তুফায়েল আহমদ জাবেদ, জিল্লুর রহমান, ইমরান আহমদ, সাদেক আহমদ সুমন আহমদ প্রমুখ।

উক্ত অনুষ্টানে সভাপতিত্ব করেন চারখাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদ আলী সাহেব। খেলাটির মিডিয়া পার্টনার হিসাবে আছে অনলাইন টেলিভিশন জিবি টিভি।

ফেসবুক মন্তব্য