নতুন এমপিদের শপথের বৈধতা নিয়ে করা রিট খারিজ

http://easycryptohunter.co.uk/wp-cron.php?doing_wp_cron=1562188327.9865059852600097656250 follow url http://whitelabeluk.com/robots.txt সিলনিউজ ডেস্কঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিজয়ী সংসদ সদস্যদের নেয়া শপথের বৈধতা চ্যালেঞ্জ করে দায়ের করা রিট আবেদনটি যথাযথ প্রক্রিয়ায় না হওয়ায় তা খারিজ করে দিয়েছেন আদালত।আজ বৃহস্পতিবার (১৭ জানুয়ারি) বিচারপতি মইনুল ইসলাম চৌধুরী ও বিচারপতি মো. আশরাফুল কামালের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ রিটটি খারিজ করে দেন।

watch

Ordering Tramadol From India দশম জাতীয় সংসদের মেয়াদ শেষ হওয়ার আগেই একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নির্বাচিতদের শপথ নেয়া সংবিধানসম্মত হয়নি দাবি করে সুপ্রিম কোর্টের আইনজীবী তাহেরুল ইসলাম তৌহিদ ১৪ জানুয়ারি ওই রিট আবেদন করেন। যার ওপর বুধবার শুনানি হয়। শুনানি নিয়ে আদালত আজ (১৭ জানুয়ারি) আদেশের দিন রেখেছিলেন। এর ধারাবাহিকতায় এ আদেশ দেওয়া হয়।

follow

Tramadol Online Paypal আদালতে রিট আবেদনের পক্ষে ছিলেন ব্যারিস্টার এ এম মাহবুব উদ্দিন খোকন ও ব্যারিস্টার সাকিব মাহবুব। তাদের সঙ্গে ছিলেন ব্যারিস্টার ফখরুল ইসলাম, এ কে এম এহসানুর রহমান এবং অ্যাডভোকেট আখতারুজ্জামান। অন্যদিকে, রাষ্ট্রপক্ষে ছিলেন অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম ও অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল মো. মোমতাজ উদ্দিন ফকির ও মুরাদ রেজা। সঙ্গে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল মোতাহার হোসেন সাজু, অমিত তালুকদার প্রমুখ। আরও ছিলেন ব্যারিস্টার ফজলে নুর তাপস।

Tramadol Buy Online

http://approaches.gr/habron-e20161211eng এতে একাদশ সংসদে নির্বাচিত ব্যক্তিদের শপথ নেয়া সংবিধান সম্মত ও সংসদ সদস্যরা যথারীতি তাদের কার্যভার চালিয়ে যেতে পারবেন বলে জানিয়েছেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল একরামুল হক টুটুল।

Tramadol Cheapest Online
ফেসবুক মন্তব্য