সংরক্ষিত আসনে মনোনয়ন পত্র জমা দিয়েছেন হবিগঞ্জ জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান শিরিন আখতার

নিজস্ব প্রতিবেদকঃ হবিগঞ্জ-সিলেট সংরক্ষিত আসনে আওয়ামী লীগের মনোনয়ন পত্র জমা দিয়েছেন হবিগঞ্জ জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান শিরিন আখতার। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৩২৮ (মহিলা আসন নং-২৮) আসনে আজ (বুধবার) ১৬ ই জানুয়ারি ঢাকা আওয়ামী লীগ কার্যালয়ে মনোনয়ন পত্র জমা দেন তিনি।

উল্লেখ্য, ১৯৯৩-৯৪ সালে হবিগঞ্জ জেলার ঐতিহ্যবাহী বানিয়াচং আলী ডিগ্রি কলেজ ছাত্র সংসদের নির্বাচন অনুষ্ঠিত নির্বাচনে তিনি বাংলাদেশ ছাত্রলীগ প্যানেলে নির্বাচনে অংশগ্রহণ করেন তিনি। উক্ত নির্বাচনে বাংলাদেশ ছাত্রলীগের ভিপি পদে আমীর হোসেন ও জিএস পদে শিরিন আক্তার বিপুল ভোটে নির্বাচিত হন।

ছাত্রজীবন থেকে তিনি রাজনীতির মাঠে সততা, দক্ষতার মধ্যদিয়ে সাংগঠনিক কর্মকান্ড চালিয়ে যাচ্ছেন। কলেজ ছাত্রসংসদ থেকে শুরু করে নবীগঞ্জ উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়্যারম্যান পদে দায়িত্ব পালন, হবিগঞ্জ জেলা যুব মহিলা লীগের সিনিয়র সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পালনসহ হবিগঞ্জ জেলা পরিষদে বর্তমানে প্যানেল চেয়্যারম্যানের দায়িত্ব পালন করে যাচ্ছেন শিরিন আক্তার।

প্রিয় পাঠক, আপনার আশপাশে ঘটে যাওয়া যেকোন সংবাদ ছবিসহ পাঠিয়ে দিন আমাদের ঠিকানায়। প্রকাশ উপযোগী সংবাদ নামসহ প্রকাশ করব আমরা। ধন্যবাদ 

ই-মেইলঃ  sylnews24bd@yahoo.com
ফেসবুক মন্তব্য