লিটন ও ডেভিড ওয়ার্নারের জোড়া ফিফটিতে সিলেটের সংগ্রহ ১৮৭ রান

click here http://whitneyawards.com/finalist-spotlight-kasie-west/ সিলনিউজঃ লিটন কুমার দাস ও ডেভিড ওয়ার্নারের জোড়া ফিফটিতে ১৮৭ রান সংগ্রহ করেছে সিলেট সিক্সার্স। লিটন দাস দলের হয়ে সর্বোচ্চ ৭০ রান করেন। অন্যদিকে সিলেটের অধিনায়ক ডেভিড ওয়ার্নার ৩৬ বলে করেন অপরাজিত ৬১ রান। ১৮৮ রানের টার্গেটে ব্যাট করছে মাশরাফি বিন মুর্তজার নেতৃত্বাধীন রংপুর রাইডার্স।

here শুরুতেই রংপুর রাইডার্সের বিপক্ষে ব্যাটিং তাণ্ডব চালান লিটন। সাব্বির রহমানকে সঙ্গে নিয়ে উদ্বোধনী জুটিতে করেন ৭৪ রান। রান আউট হয়ে ফেরার আগে ৯টি চার ও একটি ছক্কার সাহায্যে ৪৩ বলে ৭০ রান লিটন। অন্যদিকে দলীয় ৮.৩ ওভারে বেনি হাওয়েলের বলে এলবিডব্লিউ হয়ে ২০ রান করে সাজঘরে ফেরেন সাব্বির।

source url লিটনের বিদায়ের পর নিকোলাস পুরানকে নিয়ে রানের চাকা সচল রাখেন ওয়ার্নার। শফিউল ইসলামের বলে বোল্ড হয়ে পুরান ফিরে যান ২৬ রানে। এদিকে ডান-বাম দুহাতে ব্যাট করে মাত্র ৩৩ বলে বিপিএলে নিজের দ্বিতীয় অর্ধশতক তুলে নেন ওয়ার্নার। ডানহাতেই ১টি ছয় ও তিনটি চার হাঁকান ওই ওভারে। মোট ৬টি চার ও ১টি ছয়ে ৩৬ বলে ৬১ রান করে অপরাজিত থাকেন সিক্সার্স দলপতি। সিলেট স্কোর বোর্ডে জমা হয় ৫ উইকেটে ১৮৭ রান।

Tramadol Ohne Rezept Online এর আগে টস জিতে স্বাগতিক সিলেট সিক্সার্সকে প্রথমে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানিয়েছেন রংপুর রাইডার্সের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

ফেসবুক মন্তব্য