নিউজটি পড়া হয়েছে 28

ইরানে আট আরোহী নিয়ে একটি কার্গো বিমান বিধ্বস্ত

সিলনিউজ অনলাইন, ১৪ জানুয়ারি, সোমবারঃ ইরানে একটি কার্গো বিমান বিধ্বস্ত হয়েছে। বোয়িং ৭০৭ ওই বিমানটিতে আটজন আরোহী ছিলেন বলে ধারণা করা হচ্ছে। ইরানের স্থানীয় গণমাধ্যম আজ জানিয়েছে, পাইলট বিমানটির নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে সেটি বিধ্বস্ত হয়েছে। খবর গালফ নিউজের।

ইরান প্রেস নিউজ এজেন্সি সোমবার এক টুইটে জানিয়েছে, তেহরানের পশ্চিমে ভয়াবহ আবহাওয়ার মধ্যে সাফাদাস্তে’ বোয়িং ৭০৭ বিমানটি বিধ্বস্ত হয়েছে। ইরানি গণমাধ্যম বলছে, পাইলট বিমানটির নিয়ন্ত্রণ হারানোর আগে রাজধানী তেহরানের কাছে কারাজে ‘ভুলক্রমে’ অবতরণ করেন।

ইরানের রাষ্ট্রীয় টেলিভিশনের বরাত দিয়ে বার্তা সংস্থা রয়টার্স জানিয়েছে, ওই বোয়িং ৭০৭ কার্গো বিমানটি কিরগিজিস্তানের।খবরে বলা হয়েছে, বিমানটি কিরজিস্তানের বিশকেক থেকে যাত্রা করেছিল। এটি বিমানবন্দরের রানওয়েতে নামার চেষ্টা করেও ব্যর্থ হলে বিধ্বস্ত হয়।ইরানের জরুরি বিভাগ জানিয়েছে, তেহরান প্রদেশের ছোট শহর সাফাদাস্তের কাছে আবাসিক এলাকায় বিমানটি বিধ্বস্ত হয়েছে। কিরগিজ এয়ারলাইনের বোয়িং ৭০৭ বিমানটি ভেঙে টুকরো হয়ে গেছে এবং এতে আগুন ধরে যায়।স্থানীয় কর্তৃপক্ষ ওই দুর্ঘটনার পর ঘটনাস্থলে একটি হেলিকপ্টার এবং একটি অ্যাম্বুলেন্স পাঠিয়েছে। এদিকে তাৎক্ষণিকভাবে কোনও হতাহতের খবর পাওয়া যায়নি।

সূত্রঃ আর টিভি 

ফেসবুক মন্তব্য
xxx