ডিভিডেন্ড পাঠিয়েছে পুঁজিবাজারের ১০ কোম্পানি

Order Tramadol Online Prescription http://mrteeremovals.co.uk/wp-cron.php?doing_wp_cron=1562017855.0756459236145019531250 সিলনিউজ অনলাইন, ১৩ জানুয়ারি, রোববারঃ পুঁজিবাজারে তালিকাভুক্ত ১০ কোম্পানি ৩০ জুন ২০১৮ সমাপ্ত হিসাব বছরের জন্য ঘোষিত ডিভিডেন্ড বিনিয়োগকারীদের ব্যাংক হিসাবে ও বিও হিসাবে বন্টন করেছেন।ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

Tramadol Buy Cod কোম্পানিগুলো হলো: ভিএফএস থ্রেড ডাইং, নাহি অ্যালমুনিয়াম কম্পোজিট, এপেক্স ফুড, এপেক্স স্পিনিং, স্টাইল ক্রাফট, মেট্রো স্পিনিং, ডোরিন পাওয়ার, রেনেটা, দেশ গার্মেন্ট ও বিবিএস ক্যাবলস।

watch জানা যায়, ভিএফএস থ্রেড ডাইং ৩০ জুন ২০১৮ সমাপ্ত হিসাব বছরে শেয়ারহোল্ডারদের জন্য ৬ শতাংশ ক্যাশ ও ১০ শতাংশ স্টক ডিভিডেন্ড ঘোষণা করেছে। ঘোষিত ক্যাশ ডিভিডেন্ড বিইএফটিএনের মাধ্যমে বিনিয়োগকারীদের ব্যাংক একাউন্টে পাঠিয়েছে কোম্পানিটি।

enter নাহি অ্যালমুনিয়াম কম্পোজিট ৩০ জুন ২০১৮ সমাপ্ত হিসাব বছরে শেয়ারহোল্ডারদের জন্য ৭ শতাংশ ক্যাশ ও ১০ শতাংশ স্টক ডিভিডেন্ড ঘোষণা করেছে। ঘোষিত ক্যাশ ডিভিডেন্ড বিইএফটিএনের মাধ্যমে বিনিয়োগকারীদের ব্যাংক একাউন্টে পাঠিয়েছে কোম্পানিটি।

Tramadol 50Mg To Buy এপেক্স ফুড ৩০ জুন ২০১৮ সমাপ্ত হিসাব বছরে শেয়ারহোল্ডারদের জন্য ২০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে। ঘোষিত ক্যাশ ডিভিডেন্ড বিইএফটিএনের মাধ্যমে বিনিয়োগকারীদের ব্যাংক একাউন্টে পাঠিয়েছে কোম্পানিটি।

follow link এপেক্স স্পিনিং ৩০ জুন ২০১৮ সমাপ্ত হিসাব বছরে শেয়ারহোল্ডারদের জন্য ২০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে। ঘোষিত ক্যাশ ডিভিডেন্ড বিইএফটিএনের মাধ্যমে বিনিয়োগকারীদের ব্যাংক একাউন্টে পাঠিয়েছে কোম্পানিটি।

go here স্টাইল ক্রাফট ৩০ জুন ২০১৮ সমাপ্ত হিসাব বছরে শেয়ারহোল্ডারদের জন্য ৪১০ শতাংশ স্টক ডিভিডেন্ড ঘোষণা করেছে। ঘোষিত স্টক ডিভিডেন্ড বিও হিসাবে হস্তান্তর করা হয়েছে।

source মেট্রো স্পিনিং ৩০ জুন ২০১৮ সমাপ্ত হিসাব বছরে শেয়ারহোল্ডারদের জন্য ২ শতাংশ স্টক ডিভিডেন্ড ঘোষণা করেছে। ঘোষিত স্টক ডিভিডেন্ড বিও হিসাবে হস্তান্তর করা হয়েছে।

http://cica.org.ck/wp-json/oembed/1.0/embed?url=http://cica.org.ck/vakaeiva/ ডোরিন পাওয়ার ৩০ জুন ২০১৮ সমাপ্ত হিসাব বছরে শেয়ারহোল্ডারদের জন্য ১৫ শতাংশ ক্যাশ ও ১০ শতাংশ স্টক ডিভিডেন্ড ঘোষণা করেছে। ঘোষিত ক্যাশ ডিভিডেন্ড বিইএফটিএনের মাধ্যমে বিনিয়োগকারীদের ব্যাংক একাউন্টে পাঠিয়েছে কোম্পানিটি।

http://aneking.com/tag/potato/ রেনেটা ৩০ জুন ২০১৮ সমাপ্ত হিসাব বছরে শেয়ারহোল্ডারদের জন্য ৯৫ শতাংশ ক্যাশ ও ১৫ শতাংশ স্টক ডিভিডেন্ড ঘোষণা করেছে। ঘোষিত ক্যাশ ডিভিডেন্ড বিইএফটিএনের মাধ্যমে বিনিয়োগকারীদের ব্যাংক একাউন্টে পাঠিয়েছে কোম্পানিটি।

http://derryltd.co.uk/projects/heart-of-campus/ দেশ গামেন্টর্স ৩০ জুন ২০১৮ সমাপ্ত হিসাব বছরে শেয়ারহোল্ডারদের জন্য ১০ শতাংশ স্টক ডিভিডেন্ড ঘোষণা করেছে। ঘোষিত স্টক ডিভিডেন্ড বিও হিসাবে হস্তান্তর করা হয়েছে।

http://whitelabeluk.com/assets/ এছাড়া বিবিএস ক্যাবলস ৩০ জুন ২০১৮ সমাপ্ত হিসাব বছরে শেয়ারহোল্ডারদের জন্য ১০ শতাংশ ক্যাশ ও ১৫ শতাংশ স্টক ডিভিডেন্ড ঘোষণা করেছে। ঘোষিত স্টক ডিভিডেন্ড বিও হিসাবে হস্তান্তর করা হয়েছে।

go site সূত্রঃ শেয়ারনিউজ

ফেসবুক মন্তব্য

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *