নিউজটি পড়া হয়েছে 29

ড. কামালের সংবাদ সম্মেলন বিকেলে

সিলনিউজ২৪.কমঃ জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন সংবাদ সম্মেলন ডেকেছেন। আজ শনিবার (১২ জানুয়ারি) বিকেল ৪টায় আরামবাগে গণফোরামের কেন্দ্রীয় কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে।

গণফোরামের প্রশিক্ষণ সম্পাদক রফিকুল ইসলাম পথিক গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

পথিক জানান, শনিবার সকাল ১০টায় কেন্দ্রীয় কার্যালয়ে দলের কেন্দ্রীয় কমিটির বৈঠক শুরু হয়েছে। বিকেল ৪টা পর্যন্ত এ বৈঠক চলবে। এরপর দলের সভাপতি ড. কামাল হোসেন সাংবাদিকদের সঙ্গে কথা বলবেন।

এর আগে গত ৫ জানুয়ারি গণফোরামের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছিল। সেখানে জেলার নেতারা বিভিন্ন ধরনের মতামত দিয়েছিলেন। শনিবারের বৈঠকে জেলার নেতাদের দেওয়া মতামতগুলো নিয়ে কেন্দ্রীয় কমিটির নেতারা আলোচনা করে ভবিষ্যত করণীয় নির্ধারণ করবেন।

তিনি আরও বলেন, বৈঠকে একাদশ জাতীয় সংসদ নির্বাচন, নির্বাচনে গণফোরামের বিজয়ী দুই প্রার্থীর শপথগ্রহণ ও সাংগঠনিক বিষয়ে আলোচনা করা হবে।

গত ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলের দু’জন সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। তাদের মধ্যে সুলতান মোহাম্মদ মনসুর জাতীয় ঐক্যফ্রন্টের ব্যানারে ধানের শীষ প্রতীকে মোলভীবাজার-২ আসন থেকে এবং মোকাব্বির খান দলের নিজস্ব প্রতীক উদীয়মান সূর্য প্রতীক নিয়ে সিলেট-২ আসন থেকে নির্বাচিত হয়েছেন।

জাতীয় ঐক্যফ্রন্ট জোটগতভাবে এ নির্বাচন প্রত্যাখান করে পুনঃনির্বাচনের দাবি জানিয়ে আসছে। একইসঙ্গে তারা শপথ নেবে না বলেও জানায়। এ অবস্থায় গণফোরামের নির্বাচিত দু’জন সংসদে যোগ দেবেন কি না তার চূড়ান্ত সিদ্ধান্ত আসতে পারে শনিবারের বৈঠক থেকে।

ফেসবুক মন্তব্য
xxx