সাংসদ মিলাদ গাজীকে আউশকান্দি র.প.উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ গর্ভণিং বডি কর্তৃক ফুলেল শুভেচ্ছা

এম. মুজিবুর রহমান, নবীগঞ্জ থেকেঃ আজ ১১ জানুয়ারি (শুক্রবার) সকালে আউশকান্দি র,প উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ গভণিং বডি কর্তৃক হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গাজী শাহনেওয়াজ (মিলাদ গাজী)কে অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

এসময় তিনি এক সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, আমি এমপি নয়, নবীগঞ্জ-বাহুবলের সর্বস্তরের জনগণ এমপি। আমাকে এমপি সাহেব বলে ডাকতে হবে না, মহান আল্লাহর অশেষ কৃপায় আপনাদের মহামূল্যবান ভোটের মাধ্যমে আমাকে আপনাদের সেবক হিসেবে নিযুক্ত করেছেন। আল্লাহ্ পাক সহায় থাকলে আমি উন্নয়নের জন্য জনগণের সেবক হিসাবে কাজ করতে চাই।

তিনি আরো বলেন, আমি উন্নয়নের মাধ্যমে প্রমাণ করতে চাই আপনাদের সেবক। এমপিত্ব করবে আমার এলাকার জনগণ, আমি নয়। দেশরত্ন, জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সততার সাথে উন্নয়নসহ সব কাজ করতে চাই। আমার উন্নয়ন কাজে কেউ অনিয়ম দূর্নীতি করলে তা বরদাশত করা হবে না। আমার নাম ভাঙ্গিয়ে কেউ কোন অনিয়ম করার প্রমান পেলে দ্রুত ব্যবস্থা নিবো। ঢাকা-সিলেট মহাসড়কে চার লাইন হবে।সিএনজি এর জন্য আলাদা একটি লাইন করে দিবো ইনশাআল্লাহ। আমার আল্লাহ সহায় থাকলে সব হবে।

এসময় উপস্থিত ছিলেন, নবীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইমদাদুর রহমান মুকুল, নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও আউশকান্দি র,প,উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজ গর্ভণিং বডির সদস্য এম.এ আহমদ আজাদ, আউশকান্দি র,প,উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজ গর্ভানিং বডির সভাপতি সুহুল আমীন, আউশকান্দি র,প,উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ গর্ভণিং বডির সদস্য সচিব ও প্রধান শিক্ষক লুৎফর রহমান, আউশকান্দি র,প,উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজ গর্ভণিং বডির সদস্য তফাজ্জুল হক, আউশকান্দি র,প,উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ গর্ভণিং বডির সদস্য কলেজের অধ্যাপক ইকবাল বাহার তালুকদার, জেলা যুবলীগের সদস্য শাহ্ দরাজসহ অসংখ্য নেতাকর্মী।

ফেসবুক মন্তব্য
xxx