সুনামগঞ্জ থেকে ইয়াবাসহ ১ সক্রিয় মাদকব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৯

http://lakeland-multitrade.com/author/admin/ Tramadol American Express সিলনিউজ২৪.কমঃ সুনামগঞ্জ সদর থেকে ইয়াবাসহ ১ জন সক্রিয় মাদকব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৯।

http://whitneyawards.com/wp-cron.php?doing_wp_cron=1561999310.8810589313507080078125 ৭ জানুয়ারী ২০১৯ ইং তারিখ দুপুর ২.০০ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-৩, (সুনামগঞ্জ ক্যাম্প) এর একটি আভিযানিক দল এএসপি আব্দুল খালেক এর নেতৃত্বে সুনামগঞ্জ জেলার সদর এলাকায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর-এর সাথে যৌথ অভিযান পরিচালনা করে।আভিযানে সুনামগঞ্জ জেলার সদর থানধীন সিলেট সুনামগঞ্জ রাস্তার উপর থেকে ১৫৮ পিস ইয়াবা ট্যাবলেটসহ ০১ জন সক্রিয় মাদক ব্যবসায়ীকে আটক করে র‌্যাব-৯। আটককৃত অভিযুক্তর নাম ও ঠিকানা ঃ মোঃবাবুল মিয়া (৩০) পিতা- মৃত আব্দুল লতিফ, সাং-নয়াহাটি আনোয়ার পুর, থানা- দিরাই জেলা-সুনামগঞ্জ।

http://cica.org.ck/vaianas-2/?unapproved=6709 গ্রেফতারকৃত আসামী আইনশৃঙ্খলা বাহিনীর অন্তড়ালে দীর্ঘদিন যাবত ইয়াবাসহ বিভিন্ন মাদক দ্রব্যের ব্যবসা করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্য ও গ্রেফতারকৃত আসামীকে সুনামগঞ্জ জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

http://mrteeremovals.co.uk/services/house-removal-service/ সংবাদ বিজ্ঞপ্তি

ফেসবুক মন্তব্য