নতুন মন্ত্রিসভা থেকে বাদ পড়লেন যেসব হেভিওয়েট মন্ত্রী

সিলনিউজ অনলাইন, ৬ জানুয়ারি, রোববারঃ টানা তৃতীয়বারের মতো মন্ত্রিসভা গঠন করতে যাচ্ছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ। এরইমধ্যে আজ নতুন মন্ত্রীসভার মন্ত্রীদের নাম ঘোষণা করা হয়েছে। বিকেলে সংবাদ সম্মেলনে মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম মন্ত্রী, প্রতিমন্ত্রী ও উপমন্ত্রীদের নাম ঘোষণা করেন।   

এবারে মন্ত্রিসভার সদস্য হিসেবে শপথ নেওয়ার আমন্ত্রণ পেয়েছেন ৪৬ জন সদস্য। এর মধ্যে মন্ত্রী হিসেবে ২৪ জন, প্রতিমন্ত্রী হিসেবে ১৯ জন এবং ৩ জন উপমন্ত্রী।

মন্ত্রিসভা থেকে বাদ পড়লেন যেসব হেভিওয়েট মন্ত্রীঃ তোফায়েল আহমেদ (বাণিজ্যমন্ত্রী), আমির হোসেন আমু (শিল্পমন্ত্রী), মতিয়া চৌধুরী (কৃষিমন্ত্রী), হাসানুল হক ইনু (তথ্যমন্ত্রী), মোহাম্মাদ নাসিম(স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী), শাহজাহান কামাল (বিমান ও পর্যটন মন্ত্রী), নরুল ইসলাম নাহিদ (শিক্ষামন্ত্রী), এ এইচ মাহমুদ আলী (পররাষ্ট্রমন্ত্রী), মুজিবল হক (রেলমন্ত্রী), রাশেদ খান মেনন (সমাজকল্যাণ মন্ত্রী), ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন (স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন মন্ত্রী), শাজাহান খান (নৌমন্ত্রী), আনোয়ার হোসেন মঞ্জু (পানি সম্পদ মন্ত্রী), আসাদুজ্জামান নূর (সংস্কৃতি মন্ত্রী)।

সূত্রঃ সময়

ফেসবুক মন্তব্য

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *