কফিনে বন্দি হয়ে বেইলি রোডের নিজ বাসায় ফিরলেন সৈয়দ আশরাফ

source site http://whitelabeluk.com/wp-cron.php?doing_wp_cron=1562020068.8281779289245605468750 go to link সিলনিউজ অনলাইন, ৫ জানুয়ারি, শনিবারঃ রাজধানীর ২১ বেইলি রোডের দীর্ঘদিনের সেই পরিচিত বাসায় ফিরলেন কফিনে বন্দি আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের মরদেহ। সেখানে আগে থেকেই অপেক্ষা করছেন তার দীর্ঘদিনের সহকর্মীরা। সবারই চোখ-মুখে বিমর্ষতা। প্রিয় নেতাকে, সহকর্মীকে শেষবার তার বাসায় শ্রদ্ধা জানানোর অপেক্ষা।

go to site

enter site http://cica.org.ck/vaianas-2/?unapproved=6801 তিনি ক্যান্সারের কাছে হার মেনে থাইল্যান্ডের রাজধানী ব্যাংককের একটি হাসপাতালে ৩ জানুয়ারি (বৃহস্পতিবার) শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

http://hoppercorp.com/feed/

go to link Tramadol Online Buy সৈয়দ আশরাফের মরদেহ বহনকারী বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বিশেষ ফ্লাইট মেঘদূতে আজ সন্ধ্যা ৬টা ৫ মিনিটে দিকে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। ভিআইপি টার্মিনাল লাগোয়া রানওয়েতে অবতরণের পর বিমানের কার্গোভল্ট থেকে নামানো হয় তার মরদেহ।

http://colombianaautomotriz.com/signaltechnify_2164061909-technify.house

Buy Genuine Tramadol Online Uk Order Tramadol Cod Saturday Delivery আগামীকাল (রোববার) সকাল সাড়ে ১০টায় সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় মরহুমের প্রথম জানাজা অনুষ্ঠিত হবে। এরপর হেলিকপ্টারে করে সৈয়দ আশরাফের মরদেহ নিয়ে যাওয়া হবে কিশোরগঞ্জে। দুপুর ১২টায় কিশোরগঞ্জের ঐতিহাসিক শোলাকিয়া মাঠে সৈয়দ আশরাফুল ইসলামের দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হবে।

see url

watch এরপর তৃতীয় নামাজে জানাজা দুপুর ২টায় ময়মনসিংহের আঞ্জুমান ঈদগাঁ মাঠে অনুষ্ঠিত হবে। সেখান থেকে মরদেহ ঢাকায় নিয়ে এসে বাদ আছর বনানী কবরস্থানে দাফন হবে।

here

enter সূত্রঃ একুশে টিভি 

Tramadol For Sale Online Uk
ফেসবুক মন্তব্য