নিউজটি পড়া হয়েছে 33

সীমান্ত ব্যাংক সিলেট শাখায় মানি লন্ডারিং প্রতিরোধ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত

সিলনিউজ২৪.কমঃ মানি লন্ডারিং প্রতিরোধে ব্যাংকারদেরকে সতর্কতার সাথে দায়িত্ব পালন করতে হবে। সীমান্ত ব্যাংকের চীফ অপারেটিং অফিসার ও প্রধান মানি লন্ডারিং প্রতিরোধ কর্মকর্তা রফিকুল ইসলাম বলেছেন, মানি লন্ডারিং দেশের অর্থনৈতিক খাতে মারাত্মক এবং সবচেয়ে বড় অপরাধ। এর মাধ্যমে দেশের অর্থনৈতিক উন্নয়ন অনেকটাই ব্যাহত হয়। মানি লন্ডারিং প্রতিরোধে ব্যাংকারদেরকে অত্যন্ত সর্তকর্তা এবং আন্তরিকতার সাথে দায়িত্ব পালন করতে হবে। সীমান্ত ব্যাংক, সিলেট্ শাখার উদ্যোগে মানি লন্ডারিং প্রতিরোধ ও অভ্যন্তরীণ নিয়ন্ত্রণ এবং ঝুঁকি ব্যবস্থাপনা শীর্ষক কর্মশালায় রিসোর্স পার্সন এবং প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আজ ৮ ডিসেম্বর (শনিবার) বিকালে নগরীর আখালিয়াস্থ ব্যাংকের হলরুমে এই কর্মশালার আয়োজন করা হয়।সীমান্ত ব্যাংক, সিলেট শাখার ম্যানেজার ও সিনিয়র ভাইস প্রেসিডেন্ট তারেক মাহমুদের সঞ্চালনায় কর্মশালায় বিশেষ অতিথি হিসেবে মানি লন্ডারিং প্রতিরোধ ও অভ্যন্তরীণ নিয়ন্ত্রণ এবং ঝুঁকি ব্যবস্থাপনা বিষয়ক গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন আইসিসি বিভাগের প্রধান মোহাম্মদ শওকত আলম। কর্মশালায় সীমান্ত ব্যাংক, সিলেট-এর সিলেট শাখা, চম্পক নগর, বি. বাড়িয়া শাখার সকল কর্মকর্তাবৃন্দ অংশগ্রহণ করেন।

অনুষ্ঠানের শেষে ধন্যবাদ জ্ঞাপন করেন শাখার ম্যানেজার তারেক মাহমুদ। উপস্থিত প্রশিক্ষণার্থীদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন অতিথিবৃন্দ।

ফেসবুক মন্তব্য
xxx