নিউজটি পড়া হয়েছে 41

প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছে আনজুমানে আল ইসলাহ

সিলনিউজঃ সিলেট সদর উপজেলার পুরান কালারুকায় গত ৬ ডিসেম্বর (বৃহস্পতিবার) সংঘর্ষে এক যুবক নিহতের ঘটনা নিয়ে শুক্রবার বিভিন্ন সংবাদ মাধ্যমে প্রকাশিত ‘কওমী ও ফুলতলী পন্থীদের বিরোধের জেরে যুবক খুন’ শীর্ষক সংবাদের প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ আনজুমানে আল ইসলাহ সিলেট সদর উপজেলা।

উপজেলা সভাপতি মাওলানা নুরুল হক ও সাধারণ সম্পাদক মাওলানা আবুল লেইছ এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলেন- পারিবারিক দ্বন্দ্ব ও গ্রামের রাস্তায় চলাচলের বিরোধ থেকে ঘটনার সূত্রপাত, যা মামলার বিবরনে উল্লেখ এবং স্থানীয় মানুষজন অবগত। অথচ বেশ কিছু সংবাদ মাধ্যমে সেইদিনের ঘটনা নিশ্চিত না হয়ে অনুমান নির্ভর হয়ে ‘কওমী ও ফুলতলী পন্থিদের বিরোধের জের’ হিসেবে উল্লেখ করা হয়েছে, যা সত্যিই দুঃখজনক।

ফুলতলী মসলক কখনও সমাজে সন্ত্রাস ও রাহাজানিতে বিশ্বাস করে না। কখনও কাউকে এমন নির্দেশও দেয় না। এ মসলকের অনুসারীগণ প্রকৃত ইসলামী আদর্শবাহী হিসেবে সমাজে সঠিক দ্বীন ও শান্তি প্রতিষ্ঠায় যুগ যুগ ধরে কাজ করে আসছে।

এমতাবস্থায় এ ধরনের মিথ্যা সংবাদ পরিবেশন না করে বস্তুনিষ্ট ও তথ্য নির্ভর সংবাদ প্রকাশে সকল ধরনের সংবাদ মাধ্যমের প্রতি তারা আহবান জানান। নেতৃবৃন্দ এ হত্যাকাণ্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদও জানান। বিজ্ঞপ্তি 

ফেসবুক মন্তব্য
xxx