নিউজটি পড়া হয়েছে 82

নির্বাচনী এলাকায় ফিরলেন মিজানুর রহমান চৌধুরী

সিলনিউজ২৪.কমঃ বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য মিজানুর রহমান চৌধুরী দলীয় মনোনয়নের পর জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত সুনামগঞ্জ-৫ (ছাতক-দোয়ারাবাজার) আসনে সংসদ সদস্য পদপ্রার্থী হিসেবে আজ শনিবার দুপুরে নির্বাচনী এলাকায় ফিরেন।

আজ ৮ ডিসেম্বর (শনিবার) দুপুরে সিলেটে পৌছেই হযরত শাহজালাল (রহ.) ও হযরত শাহপরান (রহ.) মাজার ও মায়ের কবর জেয়ারত করেন। এ সময় দলীয় নেতাকর্মীসহ ছাতক দোয়রাবাজারের শুভানুধ্যায়ীরাও মিজান চৌধুরীর সঙ্গে ছিলেন।

এর আগে সিলেট এম এ জি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে তাঁকে দলীয় নেতাকর্মী ও শুভানুধ্যায়ীরা অভ্যর্থনা জানান। মিজানুর রহমান চৌধুরী ধানের শীষের প্রার্থী করার পেছনে সবচেয়ে বড় ভূমিকা রেখেছেন নির্বাচনী এলাকার নেতাকর্মীসহ জনগণ-এ জন্য তাদেরসহ দেশনেত্রী খালেদা জিয়া, জননেতা তারেক রহমান ও বিএনপির মহাসচিবের প্রতি বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেন। সেই সঙ্গে দলীয় নেতাকর্মীসহ নির্বাচনী এলাকার জনগণের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। নেতা-কর্মীদের উদ্দেশ্যে মিজান চৌধুরী সংক্ষিপ্ত বক্তৃতায় বলেন, একটি ক্রান্তিকাল অতিক্রমের চেষ্টার দিকে যাচ্ছে দেশ। সামনে জাতীয় নির্বাচন, কিন্তু এই নির্বাচন নিয়ে এখনো চরম উৎকণ্ঠা আছে জনমনে। জাতীয়তাবাদী চেতনার রাজনৈতিক শক্তিকে গণতান্ত্রিকভাবে মোকাবিলায় ব্যর্থ হয়ে একটি চক্র নানা রকম কূটচাল নিয়ে মাঠে। আমাদের সর্বোচ্চ সতর্ক থাকতে হবে। এ সতর্কতায় সবার আগে চাই ঐক্য। আমাদের রক্ষাকবচ ঐক্য। ভোটের মাঠে ইস্পাত কঠিন ঐক্যই আমাদের শক্তি।

সুনামগঞ্জ-৫ আসনে ধানের শীষের মনোনয়ন নিয়ে নির্বাচনী লড়াইয়ে দলীয় ভেদাভেদ ভুলে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানিয়ে তিনি আরও বলেন, আমার একটাই আহবান, দল-জোট এবং নির্বাচনী এলাকার সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভোটপ্রত্যাশী মানুষের মধ্যে ইস্পাত কঠিন ঐক্য স্থাপন করতে হবে। এ ক্ষেত্রে সর্বোচ্চ ত্যাগ স্বীকারও করতে হবে। আমি আমার পক্ষ থেকে এ ত্যাগ স্বীকারে সদা প্রস্তুত থাকবো। ছাতক ও দোয়রাবাজারকে সমৃদ্ধ জনপথ হিসেবে গড়ার অভিপ্রায় জানিয়ে মিজান চৌধুরী আরও বলেন, ‘সেই ছাত্রজীবন থেকে আমার স্বপ্ন নিজ এলাকা তথা ছাতক ও দোয়ারাবাজারকে একটি সমৃদ্ধ জনপদ হিসেবে গড়া।ইতিমধ্যে আমার নির্বাচনী বক্তৃতায় আমি ছাতক-দোয়ারাকে পরিকল্পিত উন্নয়নের আওতায় নিয়ে আসার কথা ব্যক্ত করেছি। ধানের শীষ যেন আস্থা ও নিরাপত্তার প্রতীক, তেমনি উন্নয়নেরও প্রতীক। আমাকে সুযোগ দিলে ছাতককে শিল্পের নগরীর ঐতিহ্যে ফেরাবো। ছাতক-দোয়ারাকে উন্নয়ন ও আলোকিত সমৃদ্ধ জনপদে রূপ দেবো। চূড়ান্ত মনোনয়নপত্রের চিঠি রিটার্নিং কর্মকর্তার কাছে দাখিল করতে মিজানুর রহমান চৌধুরী দুপুরের পর সিলেট থেকে সুনামগঞ্জ রওনা করেন।

প্রেসবিজ্ঞপ্তি।

ফেসবুক মন্তব্য
xxx