নিউজটি পড়া হয়েছে 139

এই নির্বাচন, তরুণ প্রজন্মের নির্বাচন : ড. মোমেন

সিলনিউজ২৪.কমঃ আসন্ন জাতীয় সংসদ নির্বাচন তরুণ প্রজন্মকে উৎসর্গ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাই নির্বাচনে তরুণ ভোটারদের স্বাধীনতার পক্ষের শক্তি নৌকায় ভোট দেয়ার আহব্বান জানিয়েছেন সিলেট-১ আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী  ড. একে আব্দুল মোমেন।
আজ ৩ ডিসেম্বর (সোমবার) দুপুর ১২ টায় ফিজা এন্ড কোম্পানীর কর্মকর্তা-কর্মচারীদের সাথে মতবিনিময় সভায় তিনি এ আহবান জানান। সভায় সভাপতিত্ব করেন ২৭নং ওয়ার্ড কাউন্সিলার আজম খান ও সভা পরিচালনা করেন আমিনুল হক সুমিত।
ড. মোমেন বলেন, শেখ হাসিনার সরকার আবার ক্ষমতায় গেলে অতি দারিদ্র্য এই দেশে থাকবে না। আওয়ামী লীগ সরকার ব্যবসা ও শ্রমিক বান্ধব সরকার। এই সরকারের আমলেই ব্যবসায়ীদের ব্যবসা বেড়েছে এবং শ্রমিকদের বেতন-ভাতা বৃদ্ধি পেয়েছে।
তিনি আরও বলেন- এই সরকারের আমলেই জঙ্গীবাদ ধ্বংস করা হয়েছে। এখন আর সারা বাংলাদেশে একসাথে বোমা ফোটে না। দেশে আজ প্রতিটি ঘরে শান্তি বিরাজ করছে। আমাদের সিলেটে কিছু এলাকায় গ্যাসের সমস্যা আছে, আমি নির্বাচিত হলে ইনশাল্লাহ তার সমাধান করবো।
ড. মোমেন বলেন, ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ বঙ্গবন্ধুর সোনার বাংলা হবে। আপনাদের সবার সহযোগিতায় এদেশ এগিয়ে যাবে। এসময় আরও বক্তব্য রাখেন ফিজা এন্ড কোং ব্যবস্থাপনা পরিচালক  আজহারুল ইসলাম মুমিন, সিসিক ২৬নং ওয়ার্ড কাউন্সিলর তৌফিক বক্স লিপন, সিলেট মহানগর যুবলীগের আহ্ববায়ক আলম খান মুক্তি, শিক্ষা সম্পাদক কবির হোসেন, আব্দুল হাই বসির লস্কর, মহানগর তাতী লীগের আহব্বায়ক আলমগীর হোসেনসহ আওয়ামী লীগ নেতৃবৃন্দ।
ফেসবুক মন্তব্য
xxx