নিউজটি পড়া হয়েছে 30

ভয়ভীতির ঊর্ধ্বে উঠে ইসিকে দায়িত্ব পালনের আহ্বান ঐক্যফ্রন্টের

সিলনিউজঃ দলীয় অানুগত্য ও ভয়ভীতির ঊর্ধ্বে উঠে নির্বাচন কমিশনকে দায়িত্ব পালনের আহ্বান জানিয়েছে জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা। আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনের সুষ্ঠু পরিবেশ নেই বলেও মন্তব্য করেন তারা। ঐক্যফ্রন্ট নেতারা বলেন, অবাধ নিরপেক্ষ নির্বাচনের জন্য দরকার সুষ্ঠু পরিবেশ। যদি গ্রেপ্তার অব্যাহত থাকে তাহলে নির্বাচনের সুষ্ঠু পরিবেশ বজায় থাকবে না। একইসঙ্গে সকল ধরনের গায়েবি মামলা, গ্রেপ্তার ও হয়রানি বন্ধ করার দাবি জানানো হয়।অন্যথায় নির্বাচন সুষ্ঠু করার জন্য বৃহত্তর কর্মসূচি দিতে বাধ্য হবে বলেও জানান তারা।

আজ (শনিবার) বিকেলে জাতীয় প্রেসক্লাবে জাতীয় ঐক্যফ্রন্ট আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ আহ্বান জানানো হয়। এসময় ড. কামালের পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না৷

লিখিত বক্তব্যে বলা হয়, দেশের সমস্ত জনগণ এবং সুষ্ঠু ও অবাধ নির্বাচন নিশ্চিত করার জন্য নির্বাচন কমিশনের প্রতি অনুরোধ করবো। নির্বাচন কমিশনের প্রতি আমার আহ্বান তারা যেন নিরপেক্ষভাবে, স্বাধীনভাবে এবং ভয়ভীতির ঊর্ধ্বে উঠে তাদের দায়িত্ব পালন করেন। নির্বাচনের সাথে সংশ্লিষ্ট রিটার্নিং অফিসার, পোলিং অফিসারসহ-সব কর্মকর্তাদের প্রতি আমাদের আহ্বান আপনারা দলীয় অানুগত্যের ঊর্ধ্বে উঠে নিজ নিজ দায়িত্ব পালন করবেন। যদি জনগণ তাদের ভোটাধিকার প্রয়োগ করতে না পারেন তাহলে দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্বই হুমকির মুখে পড়বে।

ফেসবুক মন্তব্য
xxx